• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ইলিয়াস কাঞ্চনকে অপমানের প্রতিবাদ করল চলচ্চিত্র সংশ্লিষ্টরা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ নভেম্বর ২০১৯, ১৪:৩৬
ইলিয়াস কাঞ্চন

১৯৯৩ সালে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় স্ত্রী জাহানারার মৃত্যুর পর থেকে নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন করে আসছেন দেশবরেণ্য চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। এবার প্রিয় মানুষটির ওপর পরিবহন শ্রমিকদের নোংরা ভাষায় অপমান ও হামলার হুমকিতে ক্ষেপেছেন চলচ্চিত্রের মানুষেরা।

ঘটনার প্রতিবাদ ও নিন্দা জানাতে আজ সোমবার দুপুর ১২টায় এফডিসির গেটের সামনে মানববন্ধন করেছেন চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৮টি সংগঠন। এখানে উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান প্রমুখ।

১৮ সংগঠনের অন্তর্ভুক্ত বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতি, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক, শিল্পী, নৃত্যশিল্পী, চিত্রগ্রাহক, ফাইট ডিরেক্টর, সহকারী পরিচালকদের সমিতিগুলোর প্রতিনিধিরাও উপস্থিত হন মানবন্ধনে।

মুশফিকুর রহমান গুলজার বলেন, ‘বাংলাদেশ চলচ্চিত্র শিল্পের সব সংগঠনের পক্ষ থেকে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের প্রতি অসম্মানজনক আচরণের তীব্র নিন্দা ও ঘৃণা জানাই। সেই সঙ্গে জনস্বার্থে জাতীয় সড়ক নিরাপত্তা আইন ২০১৮ এর পূর্ণ বাস্তবায়ন চাই আমরা।’

এদিকে ইলিয়াস কাঞ্চনকে শ্রমিকদের নোংরা ভাষায় অপমান করা নিয়ে সোশ্যাল মিডিয়াতে বেশ উত্তাপ লক্ষ্য করা গেছে।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডিপজল-মিশাকে যা বললেন ইলিয়াস কাঞ্চন
সহকর্মী ও গণমাধ্যমকে এড়িয়ে গেলেন ইলিয়াস কাঞ্চন
ইলিয়াস কাঞ্চনের অনিয়ম নিয়ে রুবেলের বিস্ফোরক মন্তব্য
ভয়ে সভাপতির নাম প্রকাশ করছেন না নিপুণ
X
Fresh