• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বিয়ের খবর ফাঁস করলেন মম-শিহাব

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২০ নভেম্বর ২০১৯, ১৬:৪৯
শিহাব শাহীন, জাকিয়া বারী মম,

নির্মাতা শিহাব শাহীন ও অভিনেত্রী জাকিয়া বারী মমর প্রেম শোবিজের পুরোনো চর্চিত বিষয়। তাদের বিয়ের খবরও বহুবার গুঞ্জন হিসেবে পত্র পত্রিকায় প্রকাশিত হয়েছে। কিন্তু কখনই বিয়ের কথা স্বীকার করেননি তারা। তবে মিডিয়ার বিভিন্ন অনুষ্ঠান এবং একই বাসায় তাদের বসবাস করার খবরও চাউর হয়। তবুও বিয়ে বা সম্পর্কের কথা অস্বীকার করেন শিহাব-মম।

এত বছরের জল্পনা-কল্পনার পর অবশেষে বুধবার (২০ নভেম্বর) নিজেদের ফেসবুকে নিজেরাই জানালেন তাদের বিয়ের খবর। নিজেদের চতুর্থ বিয়েবার্ষিকী উপলক্ষে একে অপরকে শুভেচ্ছাও জানান তারা।

সহকর্মীরা ভালোবাসামাখা শুভেচ্ছাও জানাচ্ছেন শিহাব-মম দম্পতিকে। মম তার ফেসবুকে শিহাবের সঙ্গে কেক কাটার ছবি দিয়ে ক্যাপশন লিখেছেন, 'তোমাকে অনেক ধন্যবাদ আমাকে এত ভালোবাসা দেয়ার জন্য'। অন্যদিকে শিহাব তার ফেসবুকের ক্যাপশনে লিখেছেন, ‘চতুর্থ বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জাকিয়া বারী মম’।

বিয়ে প্রসঙ্গে শিহাব শাহীন গণমাধ্যমে জানান, ‘আমরা ২০১৫ সালের ২০ নভেম্বর পারিবারিকভাবেই বিয়ে করেছি। তার আগে বেশ কয়েকবছর প্রেম ছিল। নিজেদের জানা শোনা ও বন্ধুত্ব থেকেই আমরা এক হয়েছি। সবার কাছে দোয়া চাই আমাদের সুখী দাম্পত্যজীবনের জন্য।’

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিতর্কিত ক্যাচ নিয়ে মুশফিকের নীরব প্রতিবাদ
হিলিতে প্রান্তিক কৃষকের মাঝে বীজ-সার বিতরণ
থাইল্যান্ডের সঙ্গে ৫ সমঝোতা ও চুক্তি সই
কুয়াকাটায় ৫০ মণ শাপলাপাতা মাছসহ ট্রলার জব্দ
X
Fresh