logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬

চলচ্চিত্র পরিচালক সি বি জামান হাসপাতালে

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২০ নভেম্বর ২০১৯, ১৬:১৪
সি বি জামান
চলচ্চিত্র পরিচালক সি বি জামান হাসপাতালে ভর্তি। মঙ্গলবার (১৯ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে প্রবীণ চলচ্চিত্র পরিচালক গুরুতর অসুস্থ হয়ে পড়েন। এ সময় রাজধানীর পান্থপথে নিজের এক আত্মীয়ের বাসায় অবস্থান করছিলেন তিনি। দ্রুত শমরিতা হাসপাতালের ইমার্জেন্সিতে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে রাত আনুমানিক সাড়ে নয়টায়  রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে (সাবেক আয়েশা মেমোরিয়াল হাসপাতাল) স্থানান্তর করা হয়। সেখানে প্রাথমিক পর্যবেক্ষণে একই সঙ্গে উচ্চ রক্তচাপ ও লো সুগার থাকার কারণে তাকে স্ট্রোক সেন্টারে ভর্তি করা হয়।

বর্তমানে তিনি ডাঃ ব্রিগেঃ জেনারেল (অব:) এ.বি.এম সাইদ হোসেন ও ডাঃ লে: কর্ণেল গোলাম কাওনাইনের তত্বাবধানে রয়েছেন। বয়সের কথা মাথায় রেখে তার অন্যান্য দিকগুলোও খতিয়ে দেখছেন বলে জানিয়েছেন চিকিৎসকদ্বয়।

পরিচালকের ছেলে সি এফ জামান সবার কাছে বাংলাদেশের অন্যতম জ্যৈষ্ঠ এই পরিচালকের আশু আরোগ্য লাভের দোয়া প্রার্থনা করেছেন।

উল্লেখ্য, সি বি জামান ১৯৭৩ সাল থেকে ১৯৯০ সাল পর্যন্ত  সরাসরি চলচ্চিত্র পরিচালনার সঙ্গে যুক্ত থেকে বাংলা চলচ্চিত্রের বিখ্যাত বিখ্যাত বেশ কিছু চলচ্চিত্র দর্শকদের উপহার দেন। যার মধ্যে ঝড়ের পাখি, উজান পাখি, পুরস্কার, কুসুম কলি ইত্যাদি উল্লেখযোগ্য।

৩০ বছরের বিরতি কাটিয়ে কিছুদিন আগে 'এডভোকেট সুরাজ' নামে নতুন চলচ্চিত্রের ঘোষণা দেন তিনি। চলচ্চিত্রে বলিউডের পূজা চোপড়া, হলিউডের একজন নায়িকাসহ ৭/৮টি দেশের শিল্পী-কলাকুশলিরা কাজ করবেন বলে জানা যায়।

এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়