• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ভারতে তিনটি সিদ্ধ ডিমের দাম ১৬৭২ রুপি!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৫ নভেম্বর ২০১৯, ২০:০৭
ভারত, সিদ্ধ ডিম, বলিউড, সুরকার, পোস্ট
বলিউড সুরকার শেখর রাজীবানি ও তার তার পোস্ট করা ছবি।

সোনার ডিম নয়, কোনও অতিরিক্ত পুষ্টিগুণ সম্পন্ন বিশেষভাবে তৈরি ডিমও নয়, তিনটি সিদ্ধ ডিমের দাম ১৬৭২ রুপি। অতি সাধারণ মুরগির ডিম খেয়ে এই দাম দিতে হলো বলিউড সুরকার শেখর রাজীবানিকে। তিনটি ডিমের দাম দিয়ে হতাশ এই সুরকার। সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিয়ে জানিয়েছেন সে কথা।

সুরকার বিশালের সঙ্গে জুটি বেঁধে ‘বিশাল-শেখর’ নামে বলিউডে বহু সুপারহিট গানে সুর দিয়েছেন তিনি।

ভারতের আমেদাবাদের হোটেলে ব্রেকফাস্টের বিল হাতে পেয়ে চমকে ওঠেন চেন্নাই এক্সপ্রেস, হ্যাপি নিউ ইয়ার, ঝঙ্কার বিটস-এর মতো বহু জনপ্রিয় সিনেমার সুরকার।মূল্য রশিদের একটি ছবি টুইটারে পোস্ট করে শেখর লিখেছেন, আমেদাবাদের হায়াত রিজেন্সি হোটেলে তিনটি ডিমের দাম ১৬৭২ রুপি? সত্যি মনে হয় অতিরিক্ত খেয়ে ফেলেছি। টুইটার পোস্টে দেখা যায়, মূল্য রশিদটি ১৪ নভেম্বর সন্ধ্যা ৬টা ৩৭ মিনিটের।

তার টুইট চোখে পড়তে এবিষয়ে তীব্র প্রতিক্রিয়া দিয়েছেন অনুসারীরা। শেখরের পাশে দাঁড়িয়ে কর্তৃপক্ষকে এবিষয়ে যথাযোগ্য ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানিয়েছেন।

গত জুলাই মাসে অভিনেতা রাহুল বোস চন্ডীগড়ের একটি পাঁচতারা হোটেলের বিরুদ্ধে অতিরিক্ত দাম নেওয়ার জন্য অভিযোগ তুলেছিলেন। তার কাছ থেকে হোটেল কর্তৃপক্ষ দু’টি কলার জন্য ৪৪২ রুপি নেয়। বিষয়টি জানাজানি হতেই বিতর্ক শুরু হয়। অতিরিক্ত চার্জ নেওয়ার জন্য ওই হোটেলের কাছ থেকে ২৫ হাজার রুপি জরিমানা নেয় শুল্ক ও কর দপ্তর। পাঁচতারা হোটেলগুলো কীভাবে খাবারের দাম বাজারের চেয়ে কয়েকশো গুণ বেশি নিচ্ছে তা নিয়ে সরব হন বহু মানুষ। নিজেরাও তাদের খাবারের অতিরিক্ত বিলের ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিয়ে ‘রাহুল বোস মোমেন্টস’ বলে ট্যাগ করতেন।

ফের সেই ঘটনার পুনরাবৃত্তি হলো শেখরের ক্ষেত্রে। বিষয়টি নিয়ে আবারও সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন করে আলোচনা হচ্ছে।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতীয় তিন কোম্পানির ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা
এক রুমে ৫ জনের সঙ্গে ছিলেন নেহা!
বিয়ের আগেই সন্তান জন্ম, স্বামীকে নিয়ে মুখ খুললেন সেই অভিনেত্রী
মোদি ও রাহুলের বিরুদ্ধে আচরণবিধি ভঙ্গের অভিযোগ, ইসির নোটিশ
X
Fresh