logo
  • ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭

ভারতীয় হৈচৈ'র ওয়েব সিরিজে ভিলেন শিমুল খান

  আরটিভি অনলাইন রিপোর্ট

|  ১৩ নভেম্বর ২০১৯, ১৪:৪৯ | আপডেট : ১৩ নভেম্বর ২০১৯, ১৫:৪৬
শিমুল খান, একেন বাবু,
দেশীয় চলচ্চিত্রের হ্যান্ডসাম ভিলেন শিমুল খান। সম্প্রতি এই খলঅভিনেতা সিদ্ধান্ত নিয়েছেন চলচ্চিত্রের বাইরেও নাটক, ওয়েব সিরিজে চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করবেন।

ভারতের কলকাতার বাংলা চলচ্চিত্রের শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান "শ্রী ভেংকটেশ ফিল্মস" বেশ কিছুদিন আগেই গ্লোবাল ওয়েব প্ল্যাটফর্ম কিংবা এপ এরিনায় প্রবেশ করেছে তাদের 'হৈচৈ' নামক প্রতিষ্ঠানটির সফল পদচারণার মধ্য দিয়ে। এবার 'হৈচৈ'-এ দেখা যাবে ঢালিউডের হ্যান্ডসাম ভিলেন শিমুল খানকে।

জানা গেছে, জনপ্রিয় ফ্ল্যাগশিপ ওয়েব সিরিজ 'একেন বাবু'র তৃতীয় কিস্তিতে অভিনয় করেছেন শিমুল খান! তিনি ছাড়াও আরও কয়েকজন এদেশের অভিনয় শিল্পী থাকছেন এই ওয়েব সিরিজে।

এ ব্যাপারে শিমুল খান জানালেন, 'একেন বাবু'র নতুন সিজনটি পরিচালনা করেছেন হৈচৈ এর জনপ্রিয় ওয়েব সিরিজ 'আস্তে লেডিস' খ্যাত জনপ্রিয় নির্মাতা অভিজিৎ চৌধুরী। আর গল্প, চিত্রনাট্য, সংলাপ যৌথভাবে লিখেছেন কলকাতার বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় লেখক পদ্মনাভ দাসগুপ্ত এবং স্বয়ং নির্মাতা অভিজিৎ চৌধুরী। মূল শুটিং এবং প্রোমোশনাল শুটিং শেষে বর্তমানে এই ওয়েব সিরিজের ডাবিং পর্ব চলছে। পোস্ট প্রোডাকশনের পুরো কাজ শেষে নভেম্বরের শেষ দিকে হৈচৈ এর ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পাবে 'একেন বাবু'র এই নতুন সিজনটি।

'একেন বাবু' ওয়েব সিরিজে অভিনয় করেছেন অনির্বাণ চক্রবর্তী, শিমুল খান,ইয়াশ রোহান, আয়ূষী তালুকদার, সৌম্য ব্যানার্জী, শহিদুল আলম সাচ্চু, দেবপ্রিয় বাগচী, পার্থ ব্যানার্জী, জিয়াউল হাসান কিসলু, কৌশিক গোস্বামী, কাজী নওশাবা আহমেদ, অরবিন্দ রায়, দীপক হালদার প্রমূখ।

আরো পড়ুন

এম

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪৪৭৩৪১ ৩৬২৪২৮ ৬৩৮৮
বিশ্ব ৫৮৬১২৯৯৫ ৪০৫৭৫৯৪৭ ১৩৮৮৭১০
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়