• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

সাকিবের পাশে মৌসুমী

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ৩১ অক্টোবর ২০১৯, ১৬:১৯
সাকিব আল হাসান,  মৌসুমী ,
ছবি সংগৃহীত

২০১৮ সালে তিনবার ম্যাচ পাতানোর প্রস্তাব পেয়েও সাকিব আল হাসান সেটি নাকোচ করে দেন। তবে আইসিসির নিয়ম অনুযায়ী দেশের ক্রিকেট বোর্ড কিংবা আইসিসির দুর্নীতি দমন কমিশনকে (আকসু) জানানো উচিত ছিল।

কিন্তু সাকিব সেটি জানাননি আকসু কিংবা বিসিবিকে। তাতেই ফেঁসে গেছেন আকসুর জালে। খেসারত হিসেবে নিষেধাজ্ঞায় পড়তে হয়েছে এক বছরের জন্য।

দেশের ক্রিকেটের উপর ২৯ অক্টোবর যে ঝড় বয়ে গেছে সেটার ক্ষতি অপূরণীয়। বাংলাদেশ দলের হয়ে আগামী এক বছর মাঠে নামবেন না শতভাগ ফিট বিশ্বের এক নম্বর অলরাউন্ডার সাকিব। এর থেকে বড় ক্ষতি আর কী এই বা হতে পারে বাংলাদেশের ক্রিকেটের জন্য! তবে সারাদেশের মানুষের মতো এই কঠিন সময়ে সাকিবের দাঁড়িয়েছেন চিত্রনায়িকা মৌসুমী।

৩০ অক্টোবর এক ভিডিও বার্তায় মৌসুমী বলেন, ‘একটা পদ্মা সেতু তৈরি করা যতটা সহজ, একজন সাকিব আল হাসান তৈরি করা ততটাই অসম্ভব। হাজার হাজার বছর অপেক্ষা করলেও এমন একজন প্লেয়ার তৈরি করা সম্ভব না। আমাদের মাঝে সেই সাকিবকে পেয়েছি। সাকিব আল হাসান আমাদের অহংকার, আমাদের দেশরত্ন। আমাদের দেশের অহংকার, আমাদের দেশের সম্পদ। সেই সাকিব ক্রিকেট থেকে দূরে সরে যাচ্ছে, একজন ভক্ত হিসেবে আমি এই কষ্টটা মেনে নিতে পারছি না বলেই এই প্রতিবাদ জানাচ্ছি।’

মৌসুমী আরও বলেন, ‘সাকিব আল হাসান ফিরে আসো আমাদের মাঝে। সাকিব, কেউ না থাকুক আমি তোমার সাথে আছি। আমি চাই তোমাকে নিয়ে আমাদের দেশ আরও অনেক দূর এগিয়ে যাবে। তুমি আমাদের প্রধানমন্ত্রীর অহংকার। প্রধানমন্ত্রী তোমার সাথে রয়েছে। পুরো দেশবাসী তোমার সাথে রয়েছে। তার সবকিছু বিবেচনা করা হোক এবং আমাদের মাঝে আমাদের সাকিবকে ফেরত দেয়া হোক। আমাদের ক্রিকেটকে যারা সমৃদ্ধশালী দেখতে চান, তারা সবাই সাকিব আল হাসানের পাশে থাকুন। এই ষড়যন্ত্রকে অবশ্যই মেনে নেবেন না। সবাইকে অনেক অনেক ধন্যবাদ।’

উল্লেখ্য, ২০১৩ সাল থেকে ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসেবে একসঙ্গে কাজ করছেন মৌসুমী ও সাকিব আল হাসান।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আইপিএলের এক ম্যাচে যত রেকর্ড
‘বিএনপির ভবন খোলাটা সঠিক হয়নি’
সুলতান সুলেমানের রাজপ্রাসাদে কি করছেন ফারিণ
বোরো খেতে পানি দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
X
Fresh