• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বিধবা-তালাকপ্রাপ্তদের প্রতিযোগিতা ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ অক্টোবর ২০১৯, ১৯:২৫
বিধবা-তালাকপ্রাপ্ত, প্রতিযোগিতা, ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ’

দেশে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ, মিসেস ওয়ার্ল্ড বাংলাদেশ, মিস ইউনিভার্স বাংলাদেশ'র মতো প্রতিযোগিতা দেখেছেন দর্শকরা। এবার প্রথমবারের মতো শুরু হলো ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ’। তবে এই সুন্দরী প্রতিযোগিতায় শুধুমাত্র বিবাহিত অথবা ডিভোর্সপ্রাপ্ত নারীরা অংশ নিচ্ছেন।

প্রতিযোগিতার আয়োজন করেছে অপূর্ব ডট কম। আয়োজক প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, ২৭ সেপ্টেম্বর থেকে ১৫ অক্টোবর পর্যন্ত ছিল ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ’ আয়োজনে অংশ নেওয়ার জন্য আবেদনের সময়। প্রায় আট হাজার নারী আবেদন করেন এই আয়োজনে। তাদের মধ্যে ছবি ও বায়োডাটা দেখে ৫০০ প্রতিযোগী বাছাই করা হয়। এরই মধ্যে শুরু হয়েছে প্রাথমিক অডিশন।

প্রায় ২০০ প্রতিযোগী টিকে আছেন ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতায়। এই প্রতিযোগীদের মধ্যে থেকে বাছাই প্রক্রিয়ায় নেয়া হবে ১০০ জন প্রতিযোগী। এরপর বিভিন্ন ধাপে ধাপে প্রতিযোগী বাচাইয়ের পর ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ’-এর গ্র্যান্ড ফিনাল অনুষ্ঠিত হবে। ৩০ নভেম্বর, ঢাকায় ফাইনাল আসর। চ্যাম্পিয়ন বাংলাদেশের প্রতিনিধি হিসেবে ডিসেম্বরে চীনে আন্তর্জাতিক আসরে অংশ নেবেন।

---------------------------------------------------------------
আরো পড়ুন: আজীবন সম্মাননা পাচ্ছেন আনোয়ারা বেগম-রঞ্জিত মল্লিক
---------------------------------------------------------------

‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ’-এর বিচারকদের দায়িত্বে আছেন উপস্থাপক, অভিনেত্রী জাহারা মিতু, অপূর্ব আবদুল্লাহ, মডেল অন্তু করিম।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্বাধীনতা দিবস জিমন্যাস্টিকস প্রতিযোগিতার শুভ উদ্বোধন
জায়েদ খানের ডিগবাজি নিয়ে প্রতিযোগিতা
বিশ্বে প্রথম এআই সুন্দরী প্রতিযোগিতা
দাবায় শীর্ষে বাংলাদেশের নীড়
X
Fresh