logo
  • ঢাকা শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     দেশে গত ২৪ ঘণ্টায় আরও একজনের মৃত্যু, আক্রান্ত হয়েছে ১১২ জন। এ নিয়ে মোট মৃত্যু ২১ আর আক্রান্ত ৩৩০ জন, আক্রান্তের মধ্যে শুধু ঢাকায় ৬২ জন, ১৩ জন নারায়ণগঞ্জে বাকি ৩৭ জন বিভিন্ন জেলায়,: স্বাস্থ্যমন্ত্রী। ওয়ার্ল্ডোমিটার, জনস হপকিন্স ইউনিভার্সিটির তথ্য অনুসারে সবচেয়ে বেশি আক্রান্ত যুক্তরাষ্ট্রের বাসিন্দারা যার সংখ্যা ৪ লাখ ৩৪৯২৭ জন এবং মৃত্যু ১৪৭৯২ জন। আক্রান্তের সংখ্যায় পরের অবস্থানে স্পেন যার সংখ্যা ১ লাখ ৪৮২২০ জন, মারা গেছেন ১৪৭৮৮ জন। ইতালিতে আক্রান্ত হয়েছেন ১ লাখ ৩৯৪২২ জন এবং প্রাণ হারিয়েছেন ১৭ হাজার ৬৬৯ জন।

‘সাপলুডু’ মুক্তি পাচ্ছে ২৭ সেপ্টেম্বর

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৯ আগস্ট ২০১৯, ১৬:২৬
সাপলুডু
আসছে ২৭ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে বহুল আলোচিত সিনেমা ‘সাপলুডু’। বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত সিনেমায় জুটি বেঁধেছেন সুদর্শন নায়ক আরিফিন শুভ এবং বিদ্যা সিনহা মিম। ছবির ফার্স্ট লুক ও ট্রেলার প্রকাশের পর থেকেই দর্শকমহলে সিনেমাটি নিয়ে বেশ কৌতূহল তৈরি হয়।

গোলাম সোহরাব দোদুল পরিচালিত ‘সাপলুডু’ কবে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এমন প্রশ্ন ছিল অনেকের মনেই। কারণ গেল কয়েক মাস ধরেই সিনেমাটির বেশ প্রচারণা চলছে অনলাইনে। সিনেমাটি মুক্তিকে উপলক্ষ্য করে আগামী ১ সেপ্টেম্বর বিকেলে তেজগাঁওয়ের একটি স্টুডিওতে ‘সাপলুডু’র গানগুলোর অ্যালবাম প্রকাশ করা হবে।

‘সাপলুডু’র প্রযোজক সৈয়দ আশিক রহমান বলেন, আরটিভি বাংলা চলচ্চিত্রের হারানো ঐতিহ্যকে ফিরিয়ে আনার জন্য কাজ করে যাচ্ছে। এটি ভালো গল্পের চলচ্চিত্র, একঝাক গুণী তারকা শিল্পী অভিনয় করেছেন। তারা সবাই দর্শকনন্দিত। ২৭ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে আসছে চলচ্চিত্রটি। ‘সাপলুডু’র মধ্যে দিয়ে দর্শক আবারও হলমুখী হবে বলে আমি বিশ্বাস করি।

গেল বছরের ২৭ অক্টোবর থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত অ্যাকশন-থ্রিলারধর্মী এই ছবির শুটিং হয়েছে ঢাকা, বান্দরবান, রাঙামাটি ও কক্সবাজারের বেশ কিছু লোকেশনে। ‘সাপলুডু’ সিনেমায় আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, সালাউদ্দিন লাভলু, জাহিদ হাসান, শতাব্দী ওয়াদুদ, রুনা খানসহ অনেকে।

 

এম

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৩০ ৩৩ ২১
বিশ্ব ১৫০৬৯৩৬ ৩৪০৬৩০ ৯০০৫৭
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়