• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

কিশোর পলাশের ‘পোষা ময়না’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ আগস্ট ২০১৯, ১২:৪০
কিশোর পলাশ

‘ভাঙা তরী ছেঁড়া পাল’-খ্যাত গায়ক কিশোর পলাশ নতুন গান নিয়ে আসছেন। গানের শিরোনাম ‘পোষা ময়না’। ‘আমার পোষা ময়না কয়না কথা দুঃখ দেয় দিলে, ও পাখি যারে যা, উইড়া যা তুই উইরা যা জঙ্গলে’ -এমনি কথামালায় গানটি লিখেছেন ও সুর করেছেন কিশোর পলাশ নিজেই।

আহমেদ হুমায়ুনের সঙ্গীত পরিচালনায় মিউজিক ভিডিওসহ ‘পোষা ময়না’ শিরোনামের এ গানটি প্রকাশ পাবে অডিও-ভিডিও প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান জি সিরিজ-অগ্নিবীণার ব্যানারে। আজ বৃহস্পতিবার গান ও ভিডিও ইউটিউবে প্রকাশ হবে। বিকাশ সাহার পরিচালনায় ভিডিওতে মডেল হয়েছেন জামশেদ শামীম, কবিতা ও সায়েম।

কিশোর পলাশ বলেন, ‘প্রেম-দ্রোহের আবেগঘন রসায়নে গানটির কথাগুলো লেখা। সুরেও সেই প্রবাহমানতা রয়েছে। আহমেদ হুমায়ুন গানটির চমৎকার সঙ্গীত পরিচালনা করেছেন। একইভাবে গানের কথার সঙ্গে মিল রেখে হৃদয়গ্রাহী একটি মিউজিক ভিডিও নির্মাণ করেছেন বিকাশ সাহা। আশা করছি, সব মিলিয়ে গানটি শ্রোতাদের প্রাণ ছুঁয়ে যাবে।’

সবশেষ গত সাত মাস আগে প্রকাশ পায় পলাশের ‘ঘরের বাত্তি’শিরোনামে গান। সেই গানটিও শ্রোতামহলে বেশ জনপ্রিয়তা পায়।

‘ভাঙা তরী ছেঁড়া পাল’গান দিয়ে সঙ্গীতাঙ্গনের পরিচিত মুখ হয়ে ওঠা এ শিল্পী পরবর্তীতে ‘ভবের বাড়ি’, যৌবন গেলে প্রেম হবে না, কলঙ্কী, দিল দিয়া যারে ভালোবাসিলাম ও ‘দয়াল’সহ বেশ কিছু জনপ্রিয় গান উপহার দিয়েছেন।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh