logo
  • ঢাকা সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬

ডেঙ্গু জ্বরে আক্রান্ত তবুও ছবির প্রচারণায় নায়িকা

এ এইচ মুরাদ, আরটিভি অনলাইন
|  ১১ আগস্ট ২০১৯, ১৩:১৮ | আপডেট : ১১ আগস্ট ২০১৯, ১৪:৩২
ববি
ঢালিউডের আবেদনময়ী চিত্রনায়িকা ইয়ামিন হক ববি কদিন আগেই ডেঙ্গু জ্বরে আক্রান্ত হন। দুই দিন হাসপাতালে চিকিৎসা নেয়ার পর এখন বাসায় বিশ্রামে রয়েছেন তিনি।

bestelectronics
এদিকে ঈদে ববি অভিনীত ‘বেপরোয়া’ ছবিটি সারাদেশের ৫২টি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। হঠাৎ অসুস্থতার কারণে ছবির প্রচারণায় অংশ নিতে পারছেন না ববি। চিকিৎসক সম্পূর্ণ বিশ্রামে থাকতে বলেছেন ‘নোলক’ খ্যাত অভিনেত্রীকে।

তবে শেষ মুহূর্তে অসুস্থ শরীরেই ছবির প্রচারণায় অংশ নিচ্ছেন ববি। শনিবার রাতে আরটিভি অনলাইনের সঙ্গে একান্তে আলাপনে ‘বিজলী’ খ্যাত নায়িকা বললেন, হাসপাতাল থেকে সরাসরি দেখা করতে এসেছি। চিকিৎসক তো একদম বাইরে যেতে না করেছেন। আর একদিন পর পর তো টেস্ট করতেই হচ্ছে। খুব দুর্বল হয়ে পড়েছি। মনে হয় এই বুঝি মাথা ঘুরে পড়ে গেলাম। ডেঙ্গু থেকে সবাই সাবধানে থাকবেন।

বেপরোয়া ছবির বিশেষত্ব কী? জবাবে ববি বলেন, এটা সম্পূর্ণ উৎসবের ছবি। আমাদের দেশের দর্শকরা অ্যাকশন ছবি দেখতে পছন্দ করেন। সেই জায়গা থেকে দর্শকের শতভাগ প্রত্যাশা পূরণ করবে ছবিটি। ছবিতে নায়কের ভূমিকায় রোশান বেশ ভালো কাজ করেছে। আর রাজা চন্দ একজন বড় মাপের পরিচালক। দেশের বাইরে অনেক কাজ হয়েছে। লোকেশনে নতুনত্ব পাবেন দর্শক।

---------------------------------------------------------------------
আরও পড়ুন : জয়ার সিনেমা পেল ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার
---------------------------------------------------------------------

গেল ঈদে ‘নোলক’র প্রচারণায় বিভিন্ন সিনেমা হলে গিয়েছিলেন। এবারের পরিকল্পনা কী? ববির ভাষ্য, ইচ্ছে আছে দর্শকের সঙ্গে বসে ঢাকার হলগুলোতে সিনেমাটি দেখার। বাকিটা শরীরের ওপর নির্ভর করছে।

ববির ঈদ কাটবে কিভাবে? উত্তরে এই নায়িকা বললেন, বড় বোন তো আগে থেকেই অস্ট্রেলিয়ায় থাকেন। আর এবার ছোট বোনও উচ্চতর শিক্ষার জন্য সেখানে চলে গেছে। এ বছর বাবাকেও হারালাম। সেকারণে একা একা লাগবে খুব।

এম/ডি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়