• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

শফিকুলের প্রথম গানে একদিনে দশ লাখ ভিউ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ আগস্ট ২০১৯, ২২:০৩
শফিকুল প্রথম গান

অনেকটা বিস্ময়ের খবর। ইউটিউবে মুক্তির প্রথম দিনেই এক মিলিয়ন ভিউ পার করেছে একটি গান। সবাইকে চমকে দিলেন কিশোরকণ্ঠ শফিকুল ইসলাম।

তার গাওয়া গান ‘ভাবতে ঘেন্না লাগে’ প্রথম দিনেই ইউটিউবে প্রকাশের সঙ্গে সঙ্গে দ্রুত গতিতে পৌঁছে যায় লাখ লাখ দর্শকের কাছে। দর্শকদের হৃদয় ছুঁয়ে যায় গানটি।

চ্যানেল আই আয়োজিত আলোচিত ‘গানের রাজা’ প্রতিযোগিতার প্রথম রানারআপ কণ্ঠশিল্পী শফিকুল ইসলাম।

গত ৩ আগস্ট সন্ধ্যায় ‌গানভিডিওটি প্রকাশ করেছেন সিএমভি। প্রকাশের ২৪ ঘণ্টা অতিক্রমের আগে এর ভিউ হয়েছে ১০ লাখেরও বেশিবার। আর এই সংবাদ লেখা পর্যন্ত ভিউ আছে ১১ লাখ ৮৮ হাজারের বেশি। লাইক পড়েছে ৫৩ হাজারের বেশি।

গানের গল্পনির্ভর ভিডিওতে প্রথমবারের মতো মডেল হয়েছেন দেশের অন্যতম অভিনেতা ফজলুর রহমান বাবু। গানটির গল্পে দেখা যায়, মৃত্যু আর বিয়ের অসাধারণ এক হৃদয়গ্রাহী ঘটনা।

লোক আঙ্গিকের এই গানটির কথা লিখেছেন স্নোহাশীষ ঘোষ। সুর-সঙ্গীত আয়োজন করেছেন ‘গানের রাজা’ অনুষ্ঠানের অন্যতম বিচারক ইমরান মাহমুদুল। অন্যদিকে ফজলুর রহমান বাবুকে মডেল করে ভিডিওটি নির্মাণ করেছেন সৈকত রেজা। এর বিভিন্ন দৃশ্যে আরও দেখা যাচ্ছে শিল্পী ইমরান মাহমুদুল, শফিকুল, মডেল সারিকা সাবাহ ও বাঁধনকে।

গানটির এই সফলতা নিয়ে বেশ উচ্ছ্বসিত ইমরান মাহমুদুল। তিনি বলেন, শফিকুলের প্রতি আমার একটা বিশ্বাস ছিল। জানতাম ও পারবে। ওর কণ্ঠে আমি অন্য এক মায়া খুঁজে পেয়েছি। সবচেয়ে বড় কথা প্রতিযোগিতায় আমি ওদের বিচারক হিসেবে কাজ করেছি। তখনই সিদ্ধান্ত নিয়েছি ওদের সবার জন্য কিছু না করতে পারলেও সেরা ৫ জনের জন্য করতে চাই। আমি চাই শফিকুলরা সঠিক পথে এগিয়ে যাক। তারই প্রথম উদাহরণ এই গান- ভাবতে ঘেন্না লাগে। সবার কাছে আমাদের জন্য দোয়া প্রত্যাশা করছি।

গান প্রসঙ্গে শফিকুল বলেন, আমার বিচারক ইমরান মাহমুদুলের সুরে গাইতে পেরেছি এটাই আমার জন্য একটা বড় প্রাপ্তি। আমি ভাগ্যবান। গানটি মুক্তির পর অনেক অনেক প্রশংসা পাচ্ছি। খুব ভালো লাগছে।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ড. শফিকুল ইসলামের লিখা গানে কণ্ঠ দিলেন ড. প্রিয়াঙ্কা গোপ
আরও ২ নেতাকে বহিষ্কার করল জাতীয় পার্টি
X
Fresh