• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

আসছে ‘সাপলুডু’র গান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ আগস্ট ২০১৯, ১৬:৫৯
‘সাপলুডু’ গান সিনেমা

বহুল প্রতীক্ষিত ছবি ‘সাপলুডু’র প্রথম গান মুক্তি পাচ্ছে। গানের শিরোনাম ‘কিছু স্বপ্ন’। আগামীকাল রোববার রাত ৯টায় এই ছবির প্রথম গান রিলিজ হবে। আরটিভি অনলাইনকে জানিয়েছেন নির্মাতা গোলাম সোহরাব দোদুল।

গানটি মুক্তির আগে সাপলুডুর অফিশিয়াল পেইজ থেকে লাইভে আসবেন ছবির নির্মাতা গোলাম সোহরাব দোদুল, চিত্রনায়িকা মিম, প্রযোজক আশিকুর রহমান, ‘কিছু স্বপ্ন’ গানের শিল্পী হৃদয় খান ও পড়শি। দর্শকদের উদ্দেশে ছবিটি নিয়ে কথা বলবেন তারা।

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত অ্যাকশন থ্রিলারধর্মী চলচ্চিত্র সাপলুডু। এর আগে গত ২৩ জুলাই মঙ্গলবার রাজধানীর কারওয়ান বাজারস্থ বিএসইসি ভবনের ষষ্ঠ তলায় আরটিভি কার্যালয়ে চলচ্চিত্রের অভিনেতা আরেফিন শুভ, পরিচালক গোলাম সোহরাব দোদুল ও আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমানের উপস্থিতিতে পোস্টারের উন্মোচন করা হয়।

‘সাপলুডু’ সিনেমায় জুটি বেঁধেছেন আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম। গেল বছরের ২৭ অক্টোবর থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত অ্যাকশন-থ্রিলারধর্মী এই ছবির শুটিং হয়েছে ঢাকা, বান্দরবান, রাঙামাটি ও কক্সবাজারের বেশ কিছু লোকেশনে।

নতুন গান নিয়ে পরিচালক গোলাম সোহরাব দোদুল বলেন, ‘সাপলুডু’ একটি তারকাবহুল ছবি। আমরা আস্তে আস্তে সাপলুডুর প্রমোশনে যাবো। ট্রেলার, পোস্টার মুক্তি পেয়েছে। ছবির প্রথম গান মুক্তি পাচ্ছে। এতে কণ্ঠ দিয়েছেন পড়শি ও হৃদয় খান। আশা করছি গানটি সবার ভালো লাগবে।

‘সাপলুডু’ সিনেমায় আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, সালাউদ্দিন লাভলু, জাহিদ হাসান, শতাব্দী ওয়াদুদ, রুনা খানসহ অনেকে।

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিক্ষার্থীদের নিয়ে ফাহমিদা নবীর গানের অ্যালবাম 
মেসিদের সিনেমা এখন বাংলাদেশে!
শিরোনামহীনের নতুন গান প্রকাশ
ফের বাংলাদেশের সিনেমায় পাওলি
X
Fresh