• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

গুণী সুরকার সেলিম আশরাফের পাশে প্রধানমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ জুলাই ২০১৯, ২১:২৩
সেলিম আশরাফ

গুণী সুরকার সেলিম আশরাফ ‘যে মাটির বুকে ঘুমিয়ে আছে লক্ষ মুক্তিসেনা, তোরা দে না, দে না, সে মাটি আমার অঙ্গে মাখিয়ে দে না’- দেশাত্মবোধক এই গানসহ বেশকিছু জনপ্রিয় গানের সুর করেছেন।

অনেক দিন ধরেই অসুস্থ তিনি। এ বছরের ফেব্রুয়ারি মাসে শ্বাসকষ্ট, রক্ত ও কিডনি সমস্যা প্রকট আকার ধারণ করায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়েছিলেন। ৫ ফেব্রুয়ারি থেকে ১২ দিনের চিকিৎসায় তার শ্বাসকষ্ট অনেকটাই দূর হয়। কিন্তু রক্ত ও কিডনি সমস্যার জটিলতা থাকা সত্ত্বেও ৩ লাখ ৩৮ হাজার টাকা বিল মিটিয়ে হাসপাতাল থেকে বাসায় ফিরতে হয় তাকে।

ব্যয়বহুল চিকিৎসার ভার বহন করার মতো সামর্থ্য ছিল না তার। অবশেষ এই গুণী মানুষটির পাশে দাঁড়িয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সম্প্রতি সেলিম আশরাফের চিকিৎসার জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন তিনি। এই সুরকারকে ডেকে প্রধানমন্ত্রী নিজে তার হাতে সাহায্যের চেক তুলে দেন।

প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সেলিম আশরাফ বলেন, ‘যখন আমার মরণঘাতী জটিল কিডনি রোগ এবং অন্ধত্বের সঙ্গে জীবন-মৃত্যুর চরম যুদ্ধ চলছিল, ঠিক সেই মুহূর্তে প্রধানমন্ত্রীর আন্তরিক সহযোগিতার হাত প্রসারিত হলো আমার প্রতি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনের সব মানবিক গুণাবলি প্রধানমন্ত্রী তথা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার হৃদয়ের শিরায় উপশিরায় পদ্মা মেঘনা যমুনার স্রোতের মতো প্রবাহিত হচ্ছে বলেই তার মন আকাশের মতো এত স্বচ্ছ উজ্জ্বল উদার ও মুক্ত।’

আরও পড়ুন

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh