logo
  • ঢাকা বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬

সাংবাদিকের ওপর চটলেন কঙ্গনা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৯ জুলাই ২০১৯, ০৩:০৬ | আপডেট : ০৯ জুলাই ২০১৯, ০৪:২৬
আলোচিত  অভিনেত্রী কঙ্গনা

বিতর্কে যার পিছু ছাড়ে না তিনি হলেন বলিউডের কঙ্গনা। আলোচিত এই অভিনেত্রী যেন বিতর্কের মধ্যেই থাকেন। একটা বিতর্ক থেকে বেরোতে না বেরোতেই অন্যটায় ঢুকে পড়েন। তবে এবার কঙ্গনার বিতর্ক কোনও সেলেব্রিটিকে নিয়ে নয়। ‘জাজমেন্টাল হায় কেয়া’-র প্রোমোশনে এক সাংবাদিকের সঙ্গে তুমুল বিবাদ হয়েছে বলে জানা যায়।  কঙ্গনা রানাওয়াত অভিযোগ করেন, ওই সাংবাদিক ভুল মন্তব্য করে তার ইমেজ নষ্ট করার চেষ্টা করেছেন।

সাংবাদিকের নাম জাস্টিন রাও। রোববার একটি অনুষ্ঠানে কঙ্গনা তার ওপর ক্ষেপে যান। ‘মণিকর্ণিকা’ নিয়ে ওই সাংবাদিককে বলেন, তুমি এত খারাপ কথা কী করে লিখতে পারো? ‘মণিকর্ণিকা’-র আলোচনা নেতিবাচক করার জন্য তার ইমেজ খারাপ হয়েছে বলেও অভিযোগ তোলেন অভিনেত্রী। তিনি জানান, জাস্টিনকে তিনি ‘বন্ধু’ ভাবেন। তাই প্রায় তিন ঘণ্টা নিজের ভ্যানে সাক্ষাৎকার দিয়েছিলেন। এছাড়া একসঙ্গে দুপুরের খাবার খেয়েছেন। কিন্তু সাংবাদিক সেই প্রতিদান দেননি।

অন্যদিকে সাংবাদিক জাস্টিন এসব অস্বীকার করেন। তিনি জানান, কঙ্গনার সঙ্গে সাক্ষাৎকারের বিষয়টি তার পেশার অংশ। এখানে কোনও ব্যক্তিগত স্বার্থ তার নেই। কঙ্গনা তাকে ভয় দেখাচ্ছেন বলেও জানিয়েছেন তিনি। তিনি বলেন, কঙ্গনা তুমি কখনও কোনও সাংবাদিককে ভয় দেখাতে পারো না।

কঙ্গনা বলেন, বন্ধুত্বের খাতিরেই তিনি এসব কথা বলেছেন। অদূর ভবিষ্যতে ওই সাংবাদিকের কোনও প্রশ্নের উত্তর দেবেন না। কঙ্গনার বোন রঙ্গোলিও বিষয়টি নিয়ে টুইটারে পোস্ট করেছেন। তবে সমালোচকরা বলছেন এখানে দোষী কঙ্গনা। সাংবাদিক সত্য প্রকাশ করলে তিনি যে খারাপ হবেন তা মেনে নেয়া যায় না।

জিএ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়