logo
  • ঢাকা মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬

প্রশংসায় ভেসেও সারেগামায় চ্যাম্পিয়ন হচ্ছেন না সেই নোবেল!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০১ জুলাই ২০১৯, ২০:৪৪
নোবেল
কলকাতার টেলিভিশন চ্যানেল জি বাংলার সঙ্গীত বিষয়ক রিয়েলিটি শো সারেগামাপা’য় বাংলাদেশ থেকে বেশ কয়েকজন প্রতিযোগী অংশ নিয়েছিলেন। এবারের আসনে বাংলাদেশ থেকে নোবেল, অবন্তী সিঁথি, মেজবাহ বাপ্পী অংশ নেন। তাদের মধ্যে তুমুল জনপ্রিয়তা পান নোবেল।

শুধু বাংলাদেশ নয়, কলকাতার দর্শকের মাঝেও নোবেলের জনপ্রিয়তা বাড়তে থাকে। অনেকেই ধরেই নিয়েছিলেন নোবেলই সেরাদের সেরা অর্থাৎ চ্যাম্পিয়ন হবেন। কিন্তু সেই স্বপ্ন অধরাই রয়ে গেল সম্ভবত। কারণ শোনা যাচ্ছে নোবেল নয় গ্র্যান্ড ফিনালেতে চ্যাম্পিয়ন হয়েছেন অঙ্কিতা, প্রথম রানারআপ গৌরব আর দ্বিতীয় রানারআপ নোবেল।

শনিবার কলকাতার বিশ্ব বাংলা কনভেনশন সেন্টারে চূড়ান্ত পর্বের দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানটি প্রচার হবে ২৮ জুলাই। সেদিনই মূলত আনুষ্ঠানিকভাবে জানানো হবে নোবেল, অঙ্কিতা, গৌরব, স্নিগ্ধজিত, সুমন ও প্রীতমের মধ্যে কে হচ্ছেন এবারের চ্যাম্পিয়ন।

কিন্তু সোশ্যাল মিডিয়ায় ফলাফল আগেই ছড়িয়ে পড়েছে। সাধারণ দর্শকরাও নোবেলের তৃতীয় হওয়ার বিষয়টি সহজভাবে মেনে নিতে পারছেন না।

তবে চূড়ান্ত ফলাফল কি তা জানার জন্য অপেক্ষায় থাকতে হবে আগামী ২৮ জুলাই পর্যন্ত। কারণ আনুষ্ঠানিক ফল প্রকাশ হবে সেদিনই।

প্রতিযোগিতার শুরু থেকেই দর্শক ও বিচারকদের প্রশংসায় ভেসেছেন নোবেল। তাইতো দর্শকের প্রত্যাশা ছিল নোবেলই হবেন এবারের বিজয়ী।

এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়