• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

চড় মেরে প্রশংসিত সালমান!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৬ জুন ২০১৯, ১৫:২৭

বলিউড ভাইজান সালমান খানকে নিয়ে মাঝেমধ্যে বেশ বিতর্কিত খবর শোনা যায়। প্রশ্ন ওঠে তার অভ্যন্তরীণ ব্যবহার নিয়ে। তবে এবার প্রকাশ্যে দেহরক্ষীকে চড় মেরে বেশ প্রশংসিত হচ্ছেন ভাইজান। সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীদের মন জয় করেছেন এই তারকা।

ঈদ উল ফিতরে মুক্তি পেয়েছে সালমান অভিনীত সিনেমা ‘ভারত’। তার আগে মঙ্গলবার প্রিমিয়ারে গিয়ে দেহরক্ষীকে চড় মারেন সালমন। অল্পক্ষণেই ওই ভিডিওটি ভাইরাল হয়।

‘ভারত’ মুক্তি পাওয়ার আগে প্রিমিয়ারে গিয়েছিলেন সালমন খান। সঙ্গে ছিলেন ওই ছবির অন্য দুই অভিনেতা ক্যাটরিনা কাইফ ও সুনীল গ্রোভার। প্রেক্ষাগৃহের সামনে সালমনকে দেখতে ভক্তদের ভিড় জমে। স্বাভাবিকভাবেই ভিড় ঠেলে সালমনকে এগিয়ে যাওয়ার রাস্তা করে দিচ্ছিলেন তার দেহরক্ষীরা। ওই সময় এক দেহরক্ষী পাশে থাকা কিশোরকে একটু রূঢ়ভাবেই ঠেলে সরিয়ে দেন। তা দেখতে পান সালমন। সঙ্গে সঙ্গে ঘুরে দাঁড়িয়ে চড় মারেন ওই দেহরক্ষীকে।

গোটা ঘটনা ধরা পড়েছে ক্যামেরায়। ভিডিওটি ৫ জুন টুইটারে পোস্ট হয়। তারপরেই ভাইরাল হয়। এই কাজের জন্য সালমনের প্রশংসা চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভারত সিনেমা হিট করবে কি-না তা না জানা গেলেও ভক্তদের হৃদয়ে নতুন করে ভালোবাসার আসন পেয়েছেন ভাইজান।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টিকিটের সঙ্গে বিরিয়ানি ফ্রি, সেই হলে যাচ্ছেন আদর-পূজা
মেসিদের সিনেমা এখন বাংলাদেশে!
সালমানের বাড়িতে হামলার ঘটনায় গুলিসহ অস্ত্র উদ্ধার
ফের বাংলাদেশের সিনেমায় পাওলি
X
Fresh