logo
  • ঢাকা সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬

সেন্সরের অপেক্ষায় ‘পাসওয়ার্ড’

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৪ মে ২০১৯, ১৬:২০
আসছে ঈদ-উল-ফিতরে মুক্তির জন্য মালেক আফসারী ‘পাসওয়ার্ড’ ছবি নির্মাণ করেছেন। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন শাকিব খান ও বুবলী।

সম্প্রতি দেশের বাইরে ছবির গানের শুটিং-এর মাধ্যমে ছবির শুটিং শেষ হয়েছে। দুদিন হলো সেন্সরে জমা পড়েছে ছবিটি। পরিচালক মালেক আফসারী জানিয়েছেন, শিগগিরই সেন্সর বোর্ড সদস্যরা ছবিটি দেখবেন। এরই মধ্যে ৭০টি সিনেমা হল ছবিটি মুক্তির ব্যাপারে চূড়ান্ত হয়েছে। প্রযোজক শতাধিক সিনেমা হলে মুক্তির পরিকল্পনা করছেন।

ছবির ৩ টি গানের শুটিং হয়েছে তুরস্কে। গানের নৃত্য পরিচালনা করেছেন ভারতের বাবা যাদব।

‘পাসওয়ার্ড’ নির্মিত হচ্ছে এসকে ফিল্মসের (শাকিব খান ফিল্মস) ব্যানারে। ২০১৪ সালে নির্মিত ‘হিরো দ্য সুপারস্টার’ ছবির সাফল্যের পর ‘পাসওয়ার্ড’ ছবির মাধ্যমে আবারও প্রযোজনা করলেন শাকিব খান। আর ছবির সহ-প্রযোজক এমডি ইকবাল।

ছবির মুক্তিকে কেন্দ্র করে ‘পাসওয়ার্ড’  মৌলিক গল্পের ছবি বলে প্রচারণা চালাচ্ছেন মালেক আফসারী। কিন্তু শুরুতে মৌলিক বললেও পরবর্তীতে ছবি মুক্তির পর দেখা যায় নোলক ছবি বানিয়েছেন আফসারী। ‘অন্তর জ্বালা’র মুক্তির আগেও ছবিটি  মৌলিক গল্পের বলে দাবি করেছিলেন আফসারী। কিন্তু গান মুক্তির পর দেখা যায় ভালোই কাট কপি করেছেন তিনি।

এবারও ‘পাসওয়ার্ড’  মৌলিক ছবি বলে ঘোষণা দিয়েছেন মালেক আফসারী। কিন্তু পরিচালকের অতীতের কর্মকাণ্ডে ছবিটি কতটা মৌলিক হবে তা নিয়ে সংশয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে। এদিকে আফসারী ছবিটি নিয়ে একের পর এক ফেসবুকে বিতর্কিত পোস্ট ও অনেকের পোস্টে বিতর্কিত কমেন্টস করছেন। এ নিয়ে প্রশ্ন করা হলে তিনি সাংবাদিকদের বলেন, ‘আলোচনায় আসার জন্য আমি মানুষ খুন ছাড়া সবই করতে পারি! আমার প্রত্যেক ছবি মুক্তির আগে আমি এরকম পাগলামি করি। এটা আমার অভ্যাস। এই অভ্যাস থেকে বেরিয়ে আসতে পারব না।’

জিএ/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়