• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সিরিয়াল কিলার জয়া

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৭ মে ২০১৯, ২০:২২

নিজেকে ভাঙতে জুড়ি নেই গুণী অভিনেত্রী জয়া আহসানের। তাইতো তিনি দুই বাংলার সিনেমাপ্রেমী মানুষের কাছে এত জনপ্রিয়। আবারও ভিন্নধর্মী চরিত্র নিয়ে দর্শকের সামনে আসছে জয়া।

তবে চলচ্চিত্র নয় একটি ওয়েবসিরিজে দেখা যাবে এই অভিনেত্রীকে। হিন্দি-বাংলা দ্বিভাষিক সিরিজে জয়ার চরিত্র একজন সিরিয়াল কিলারের।

জানা গেছে, এক ধাপ্পাবাজ আর তার সঙ্গিনী নিয়ে এই সিরিজের গল্পটি সত্য ঘটনা অবলম্বনে তৈরি হচ্ছে। পরিচালনা করছেন কলকাতার জনপ্রিয় নির্মাতা অরিন্দম শীল।

ওয়েব সিরিজটিতে উনিশ শতকের প্রেক্ষাপটে বাস্তব চরিত্র নির্ভর। এই সিরিজের চিত্রনাট্য তৈরির কাজে গবেষণার উপর জোর দেয়া হয়েছে। ভারতের প্রথম মহিলা সিরিয়াল কিলারের কাহিনী এটি।

জয়াকে কাস্ট করা প্রসঙ্গে অরিন্দম জানান, আমার প্রথম ছবি ‘আবর্ত’তে জয়া কলকাতার বাংলা ছবিতে প্রথম কাজ করেছিলেন। আমার নতুন এই প্রজেক্ট ‘ত্রৈলোক্য’-তে একজন শক্তিশালী অভিনেত্রীর দরকার ছিল। চরিত্রটির মধ্যে চার-পাঁচটি স্তর রয়েছে। তাই জয়া ছাড়া আর কারও কথা আমার মাথায় আসেনি। সিরিজে ত্রৈলোক্য চরিত্রে জয়া অভিনয় করলেও তার প্রেমিক হিসেবে ভাবা হচ্ছে বলিউডের কাউকে। আর ডিটেকটিভের চরিত্রে অভিনয় করছেন টোটা রায় চৌধুরী।

চলতি বছরের শেষ দিকে দর্শক দেখতে পাবেন ওয়েব সিরিজটি। চলবে দুটি সিজন ধরে জানালেন পরিচালক।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৭৫ নেতাকে বিএনপি থেকে বহিষ্কার
লালমনিরহাটে ‘হিটস্ট্রোক’ করে পেপার বিক্রেতার মৃত্যু 
এক রুমে ৫ জনের সঙ্গে ছিলেন নেহা!
‘এসটিপি প্ল্যান্ট ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না’
X
Fresh