• ঢাকা শনিবার, ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬

একসঙ্গে তাসকিন-সাবিলা

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৯ মে ২০১৯, ১৬:৪৫
তাসকিন আহমেদ এবং আলোচিত মডেল-অভিনেত্রী সাবিলা নূর নতুন একটি বিজ্ঞাপনে কাজ করলেন। স্মার্টফোন ব্র্যান্ড ‘অপো’র বিজ্ঞাপনে জুটি হয়েছেন তারা।

whirpool
এফ-১১ প্রো কার্যকারিতাই তুলে ধরা হয়েছে এই বিজ্ঞাপনচিত্রে। ১৬ মেগাবাইট রাইজিং ক্যামেরা সমৃদ্ধ এই ফোনটিতে রয়েছে স্বল্প আলোয় দারুণ ফটোগ্রাফি করতে সক্ষম ৪৮ মেগাপিক্সেল আল্ট্রা-ক্লিয়ার ক্যামেরা সিস্টেম, ফলে যেকোনো আলোতে যেকোনো সেটিংএই দুর্দান্ত ছবি তুলতে সক্ষম এই ফোনটি।

বিজ্ঞাপনের গল্পে ওঠে এসেছে বিদেশ ফেরত এক তরুণীর কথা। পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করতে বিদেশি বন্ধুকে নিয়ে দেশে ফিরে আসে একটি মেয়ে। বাড়িতে পা দেয়া মাত্রই বিদেশি সেই বন্ধুটি একে একে ঈদ আনন্দের নানা অনুষঙ্গ উপভোগ করে। প্রতিমুহূর্তে বন্ধুর এই চমকে যাওয়া অভিব্যক্তি লক্ষ্য করেই মেয়েটি প্রতিটি মুহূর্ত ধারণ করে নেয় তার অপো এফ-১১ প্রো এর দুর্দান্ত ক্যামেরায়।

অপো’র সদ্য নির্মিত এই বিজ্ঞাপনচিত্রে ওঠে এসেছে নানা পার্বণ আর উৎসবের পরিবারের সদস্যদের একত্রিত হয়ে সেই আনন্দ উদযাপনের সময়টি নিখুঁতভাবে ফ্রেমবন্দী করে রাখতে একটা নিখুঁত ক্যামেরা হাতে থাকা কতোটা জরুরি।

ঈদ উপলক্ষে ‘অপো’র নবনির্মিত এ বিজ্ঞাপনটিতে কাজ করতে পেরে ক্রিকেট তারকা তাসকিন ও অভিনেত্রী সাবিলা দু’জনেই বেশ উচ্ছ্বসিত। ‘অপো সবসময়ই চায় হাসি ছড়িয়ে যাক সকলের মাঝে, এই বিজ্ঞাপনটিতেও ওঠে এসেছে একই বক্তব্য’, বলছিলেন তাসকিন আহমেদ।

এর সঙ্গে সাবিলা যোগ করে বলেন, ‘বন্ধুত্বের বন্ধন আর যে মুহূর্তগুলোর জন্যে আমাদের বেঁচে থাকা, এ বিষয়গুলোই ওঠে এসেছে দারুণ এ বিজ্ঞাপনটিতে।’ বিজ্ঞাপনটির অনলাইন প্রচার শুরু হয়েছে। 

এম/জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়