logo
  • ঢাকা মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬

দিশা পাটানির জন্য রাস্তাকে নাইটক্লাব বানালেন টাইগার

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৯ এপ্রিল ২০১৯, ১৯:২১

দুই বান্ধবীকে নিয়ে নাইট ক্লাবে গিয়েছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দিশা পাটানি। তবে নাইটক্লাবের নিরাপত্তারক্ষী দরজাতেই আটকে দেন নায়িকাকে। কারণ দিশার কাছে প্রয়োজনীয় পাস নেই। একই সঙ্গে তার পোশাকটিও নাকি নাইট ক্লাবের জন্য উপযুক্ত নয়। বাধ্য হয়ে ফিরে যাচ্ছিলেন দিশা।

দৃশ্যটি দূর থেকে দেখলেন বলিউড অভনেতা টাইগার শ্রফ। দিশার সামনে হাজির হলেন তিনি। রাস্তার মধ্যেই ব্যবস্থা করলেন নাইট ক্লাবের আয়োজন। গান নিয়ে হাজির হলেন বলিউডের বিখ্যাত গায়ক বাদশাহ। জমে উঠল গোটা মুহূর্ত। চলল টাইগারের ঐতিহাসিক নাচ। আর তাদের সেই বিশেষ মজার মুহূর্তের সঙ্গী ছিল ঠান্ডা পানীয় ‘পেপসি’।

পেপসি’র নতুন বিজ্ঞাপনে এভাবে গল্প জমিয়ে অভিনয় করেছেন টাইগার শ্রফ, দিশা পটানি এবং বাদশাহ। সম্প্রতি মুক্তি পেয়েছে পেপসির বিজ্ঞাপনের নতুন গান ‘হর ঘুট মে সোয়াগ হায়’। বিজ্ঞাপন চিত্রটি ইতোমধ্যে বেশ সাড়া ফেলেছে।

গুঞ্জন আছে বেশ কিছুদিন ধরে প্রেম করছেন টাইগার শ্রফ ও দিশা পাটানি। প্রায় সময় দুজনকে একসঙ্গে দেখা যাচ্ছে। নাইট ক্লাব থেকে শুরু করে তারকাদের বিয়ে সবখানেই তাদের সরব উপস্থিতি। সমালোচকরা বলছেন, দুজনের এই বন্ধনকে কাজে লাগিয়ে বিজ্ঞাপনচিত্র তৈরির সুযোগ নিয়েছে পেপসি।

 

জিএ/ এমকে 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়