• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

আরটিভির বিশেষ নাটক ‘বারুদ’-এ ফেরদৌসী মজুমদার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩০ মার্চ ২০১৯, ১৮:০৬

বেসরকারি টেলিভিশন আরটিভি ‘বঙ্গমাতা অনূর্ধ্ব ১৯ মহিলা আন্তর্জাতিক গোল্ডকাপ ২০১৯’ উপলক্ষে কয়েকটি নাটক নির্মাণের উদ্যোগ নিয়েছে। এর মধ্যে একটি নাটক নির্মাণ করেছেন নারী নির্মাতা চয়নিকা চৌধুরী। নাটকের নাম ‘বারুদ’।

জানা গেছে, ইফফাত আরেফিন মাহমুদ রচিত গল্পে নির্মিত হয়েছে ‘বারুদ’। নাটকে অভিনয় করছেন বরেণ্য অভিনেত্রী ফেরদৌসী মজুমদার, জাকিয়া বারী মম, এফ এস নাঈম, দীপা খন্দকার, শাহেদ আলী, সামিয়া মোহসিনসহ অনেকে।

‘বারুদ’ নাটকের মাধ্যমে বছরখানেক পর টেলিভিশনে অভিনয়ে ফিরলেন ফেরদৌসী মজুমদার। গেল বছর মা দিবসে একটি টিভি নাটকে সর্বশেষ দেখা গিয়েছিল তাকে।

এতদিন পর নাটকে কাজ করা প্রসঙ্গে ফেরদৌসী মজুমদার বলেন, আমি চিত্রনাট্য না পড়ে কাজ করি না। চিত্রনাট্য পড়ার পর যদি পছন্দ হয়, বিশেষ কিছু পাই, তখন কাজ করি। চয়নিকার অনেক নাম-ডাক শুনেছি। চিত্রনাট্য পড়ে খুব ভালো লেগেছে আমার। কাজটি করেও খুব ভালো লেগেছে।

নির্মাতা চয়নিকা চৌধুরী বলেন, আগামী ২০ এপ্রিল বঙ্গমাতা আন্তর্জাতিক নারী গোল্ডকাপ ২০১৯ (অনূর্ধ্ব–১৯)-এর উদ্বোধন হবে। এ উপলক্ষে ‘এগিয়ে যাবার নেই মানা’ স্লোগানে আরটিভি ২০ থেকে ২৭ এপ্রিল সাতটি বিশেষ নাটক দেখাবে। ‘বারুদ’ সেই সাতটি নাটকের একটি।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তেঁতুলিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
তপ্ত রোদের সঙ্গে ক্ষুধা ও তৃষ্ণার জ্বালা
যে কারণে ২০ জনের বিসিএসের স্বপ্নভঙ্গ
আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানের সাবেক অধিনায়ক
X
Fresh