• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন সঞ্জয়

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৯ মার্চ ২০১৯, ১৪:৩৯

বলিউডের প্রখ্যাত অভিনেতা সঞ্জয় দত্ত গতকাল বৃহস্পতিবার একটি বিশেষ বিমানে ভারত থেকে বাংলাদেশে আসেন। এদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তার সরকারি বাসভবন গণভবনে এক সৌজন্য সাক্ষাৎ করেছেন সঞ্জয়। সাক্ষাৎ শেষে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের ব্রিফ করেন। খবর বাংলাদেশ সংবাদ সংস্থার।

এ সময় ইহসানুল করিম বলেন, সঞ্জয় দত্ত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে বাংলাদেশের স্বাধীনতার পর বাংলাদেশ সফরে আসা ভারতীয় সাংস্কৃতিক প্রতিনিধি দলের বেশ কিছু আলোকচিত্র হস্তান্তর করেন।

তিনি আরও বলেন, সেই প্রতিনিধি দলে অন্যান্যের মধ্যে কিংবদন্তি সঙ্গীতশিল্পী লতা মঙ্গেশকার, সঞ্জয় দত্তের পিতা প্রখ্যাত অভিনেতা ও রাজনীতিবিদ সুনীল দত্ত, বিশিষ্ট অভিনেত্রী ওয়াহিদা রেহমান এবং সঞ্জয় দত্ত নিজেও ছিলেন।

প্রধানমন্ত্রী বাংলাদেশের মুক্তিযুদ্ধে ভারতের দ্ব্যর্থহীন সমর্থনের কথা স্মরণ করেন। তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ ও প্রধানমন্ত্রীর বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান এ সময় উপস্থিত ছিলেন।

মূলত বঙ্গবন্ধু কাপ গলফ ওপেন এর উদ্বোধন করতে ঢাকায় আসেন সঞ্জয়। প্রধানমন্ত্রীর সাক্ষাৎ শেষে রাতেই ভারতে উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন তিনি। বঙ্গবন্ধু কাপ গলফ ওপেন ৩ এপ্রিল শুরু হয়ে ৬ এপ্রিল পর্যন্ত চলবে।

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা
আল-কাহতানির দাবি সত্যি হলো, বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় যাচ্ছে সৌদি
বাসাভাড়া নিয়ে গরু ডাকাতির পরিকল্পনা করে ওরা! 
শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পাচ্ছেন জায়েদ খান!
X
Fresh