• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

নেতা হয়ে ফিরছেন মিঠুন

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৫ মার্চ ২০১৯, ২০:৩৯

দীর্ঘদিন বড় পর্দায় নেই ভারতের হিন্দি ও বাংলা ছবির দাপুটে অভিনেতা মিঠুন চক্রবর্তী। গেল বছর তিনি পিঠের ব্যথার চিকিৎসা করাতে লস অ্যাঞ্জেলেসে গিয়েছেন। অসুস্থতার সূত্র ধরেই শেষবার খবরের শিরোনামে এসেছিলেন।

আবারও পর্দায় আসছেন মিঠুন চক্রবর্তী। বিবেক অগ্নিহোত্রী পরিচালিত ‘দ্য তাশকেন্ট ফাইলস’ ছবির ঘোষণা এসেছিল আগেই। মিঠুন চক্রবর্তীসহ বাকি অভিনেতাদের ফার্স্ট লুক প্রকাশ করেছেন নির্মাতা। আগামী মাসেই মুক্তি পাবে ছবিটি। ছবিতে মিঠুন শ্যামসুন্দর ত্রিপাঠী নামে এক নেতার ভূমিকায় রয়েছেন, যে কি-না ক্ষমতার জন্য সবকিছু করতে পারেন।

ভারতীয় গণমাধ্যমের খবর, স্বাধীন ভারতের দ্বিতীয় প্রধানমন্ত্রী লাল বাহাদুর শাস্ত্রীর মৃত্যু নিয়ে ছবির কাহিনী। লাল বাহাদুর শাস্ত্রীর মৃত্যু প্রাকৃতিক কারণেই, না-কি তা একটি রাজনৈতিক হত্যা। এই রহস্য নিয়েই নির্মাতা ছবিটি বানিয়েছেন।

মিঠুন ছাড়া আলোচিত ‘দ্য তাশকেন্ট ফাইলস’ ছবিতে আরও দেখা যাবে নাসিরউদ্দিন শাহ, শ্বেতা বসু, পঙ্কজ ত্রিপাঠী, মন্দিরা বেদী, বিনয় পাঠকের মতো শিল্পীদের।

বহুদিন পরে মিঠুনকে নাসিরউদ্দিনের সঙ্গে কাজ করতে দেখা যাবে। উল্লেখ্য, এর আগে ‘হম পাঁচ’, ‘গুলামি’, ‘শিকারি’র মতো বেশকিছু চলচ্চিত্র তাদের দেখা গেছে।

আরও পড়ুন

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাসপাতাল থেকে ছাড়া পেয়েই বড় চমক দিলেন মিঠুন
মেডিকেল বুলেটিনে জানা গেল মিঠুন চক্রবর্তীর সর্বশেষ শারীরিক অবস্থা
মিঠুনের অসুস্থতা ছিল ভুয়া!
হাসপাতালে কেমন আছেন মিঠুন চক্রবর্তী
X
Fresh