• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ওবায়দুল কাদেরের সুস্থতায় দেশবাসীর দোয়া চেয়েছেন ইলিয়াস কাঞ্চন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ মার্চ ২০১৯, ১৬:৩৪

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের রোগমুক্তি কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন নিরাপদ সড়ক চাই (নিসচা) আন্দোলনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

গতকাল রোববার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, দেশের সড়ককে নিরাপদ করতে ওবায়দুল কাদেরকে খুব প্রয়োজন। সড়কে শৃঙ্খলা ফেরানো ও সড়ক দুর্ঘটনা নিয়ন্ত্রণে আনতে গত কয়েক বছর তার সঙ্গে কাজ করে অন্তত এ উপলব্ধি আমার হয়েছে। এ কারণে তার আকস্মিক অসুস্থতায় আমি সমবেদনা প্রকাশ করছি। একই সঙ্গে ওবায়দুল কাদেরের আশু রোগমুক্তি কামনায় দেশবাসীকে দোয়া করার অনুরোধ করছি।

নিসচার পাঠানো এক বিজ্ঞপ্তিতে তিনি আরও বলেন, ওবায়দুল কাদের বাংলাদেশে নিরাপদ সড়কের একজন বড় শুভাকাঙ্খী। তিনি সরকারের একজন দক্ষ ও কার্যকর ব্যক্তি। দেশের রাজনীতির অন্যতম পুরোধা ব্যক্তিত্ব।

প্রসঙ্গত, রোববার ভোরে ফজরের নামাজের পর হঠাৎ শ্বাস-প্রশ্বাসে সমস্যা দেখা দিলে ওবায়দুল কাদেরকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি করা হয়।

এদিকে আজ সোমবার বিকেলে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেয়া হচ্ছে তাকে। বিএসএমএমইউ থেকে বিকেল সোয়া তিনটার দিকে তাকে বহনকারী গাড়িটি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশে রওনা দেয়।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হিলিতে প্রান্তিক কৃষকের মাঝে বীজ-সার বিতরণ
থাইল্যান্ডের সঙ্গে ৫ সমঝোতা ও চুক্তি সই
কুয়াকাটায় ৫০ মণ শাপলাপাতা মাছসহ ট্রলার জব্দ
তেঁতুলিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
X
Fresh