• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

জঙ্গি হামলায় নিহতদের মেয়ের পড়াশোনার দায়িত্ব নিলেন রাভিনা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৪৮
ছবি: সংগৃহীত

ভারতের পুলওয়ামায় জঙ্গি হামলায় (সিআরপিএফ) আধা সামরিক সদস্যদের মৃত্যুর খবরে ব্যথিত হয়েছে বিশ্বমহল। এ ঘটনায় নিন্দা জানিয়েছেন অনেকেই। শোক প্রকাশ করে বার্তা দিয়েছেন বলিউড তারকারা। তবে ব্যতিক্রম উদ্যোগ নিয়েছেন বলিউড অভিনেত্রী রাভিনা ট্যান্ডন।

বিপদের দিনে নিহত সহস্যদের পরিবারের পাশে এসে দাঁড়ালেন রাভিনা ট্যান্ডন। কাঁধে তুলে নিলেন তাদের কন্যা সন্তানদের পড়াশোনার খরচ চালানোর দায়িত্ব।

গেল ১৪ ফেব্রুয়ারি মর্মান্তিক এই ঘটনার মর্মাহত হয়েছেন রাভিনা। নিহত সেনা পরিবারের কন্যা সন্তানদের সাহায্য করা প্রসঙ্গে তিনি জানান, ‘এটাই সেনা সদস্যদের পরিবারের পাশে দাঁড়ানোর উপযুক্ত সময়। আমি অনুরোধ জানাচ্ছি সবাই তাদের পরিবারের পাশে দাঁড়ান। যতটুকু পারেন সাহায্য করুন। আমি কন্যাশিশুদের পড়াশোনার খরচ চালানোর দায়িত্ব নিয়েছি। তার অর্থ এই নয় যে আমি নারী হওয়ায় শুধু কন্যা সন্তানদের কথাই ভাবছি। আমার মতো আপনারাও নিহত সেনাদের সন্তানদের শিক্ষিত করে তোলার উদ্যোগ নিন।’

এদিকে পাকিস্তানি শিল্পীদের বর্জন প্রসঙ্গে মুম্বাই ফিল্ম ইন্ডাস্ট্রির প্রধান সংগঠন দি ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ (এফডব্লিউআইসিই)- এর মতামতকে সমর্থন দিয়ে রাভিনা বলেন, ‘পুলওয়ামায় জঙ্গি হামলার ঘটনায় আমরা মর্মাহত। দুই দেশের মধ্যে সংস্কৃতির আদানপ্রদানের মতো মানসিক অবস্থা আমাদের নেই। তাই পাকিস্তানি শিল্পীদের বয়কট করাই উচিত।’

রাভিনা ট্যান্ডন একজন ভারতীয় অভিনেত্রী, প্রযোজক ও সাবেক মডেল। তিনি বলিউড চলচ্চিত্রের পাশাপাশি কাজ করেছেন তেলেগু, তামিল, বাংলা চলচ্চিত্রেও। পাথার কে ফুল, দিলওয়ালে, মোহরা, খিলাড়িও কা খিলাড়ি, জিদ্দী তার উল্লেখযোগ্য সিনেমা। অভিনয়ের জন্য ফিল্মফেয়ার পুরস্কারসহ বেশ কিছু পুরস্কার পেয়েছেন।

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্টুডিও ঝাড়ু দিতেন নায়িকা রাভিনা
X
Fresh