• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

অবশেষে আলোর মুখ দেখছে ‘হৃদয়ের রংধনু’ সিনেমা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ২০:২০

দীর্ঘ অপেক্ষা শেষে মুক্তি পেতে চলছে ‘হৃদয়ের রংধনু’ সিনেমা। প্রায় দুবছর সেন্সর বোর্ডে আটকে থাকার পর গেল ২৬ নভেম্বর সিনেমাটি ছাড়পত্র পায়। আর আগামী ২২ ফেব্রুয়ারি সিনেমাটি বড় পর্দায় মুক্তি পাবে।

ছবিটির মুক্তি উপলক্ষে গতকাল সোমবার সন্ধ্যায় রাজধানীর শুক্রাবাদে একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এসময় সাংবাদিকদের সামনে সিনেমাটির মুক্তি ও এটি তৈরির পেছনের বিভিন্ন গল্প বলেন সিনেমা সংশ্লিষ্টরা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন চলচ্চিত্রটির নির্মাতা রাজিবুল হোসেন। সার্বিয়া থেকে আগত ‘হৃদয়ের রংধনু’ সিনেমার প্রধান বিদেশি চরিত্র মিনা পেটকোভিচ। অন্যান্য চরিত্রের মধ্যে ছিলেন শামস কাদের, মুহতাসিম স্বজন, খিং সাই মং মারমা প্রমুখ।

নির্মাতা রাজিবুল হোসেন বলেন, এটা ১৫ থেকে ৩৫ বছর বয়সীদের জন্য অন্যতম আকর্ষণীয় সিনেমা। অ্যাডভেঞ্চারধর্মীয়। এই সিনেমার মাধ্যমে আমরা তরুণ প্রজন্মের হৃদয়ে পৌঁছানোর চেষ্টা করেছি। ছবিটি নিয়ে আমরা অনেক কষ্ট করেছি। রোদের মধ্যে কাজ করতে করতে কখনও কখনও আমাদের সদস্যদের পিঠের চামড়া পুড়ে গেছে। তবুও আমরা দমিনি।

তিনি বলেন, এরই মধ্যে ভারতের গোয়ায় অনুষ্ঠিত এনএফডিসি ফিল্ম বাজার নামক ফিল্ম ফেস্টিভ্যালের ইন্ডাস্ট্রিয়াল স্কিনে দেখানো হয়েছে। ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবেও ‘বাংলাদেশ প্যানারোমা’ বিভাগে প্রদর্শিত হয়েছে। তবে প্রথম প্রদর্শনীটি রাজধানীর স্টার সিনেপ্লেক্সে দেয়া হবে বলে জানান তিনি।

অ্যাডভেঞ্চারধর্মী এই সিনেমায় বাংলাদেশের নৈসর্গিক বিভিন্ন স্থান উপস্থাপন করা হয়েছে। বাংলাদেশের মূল্যবান সম্পদ ও সৌন্দর্য উপস্থাপনের মাধ্যমে দেশী-বিদেশি পর্যটকরা নতুন করে এদেশের প্রতি আকৃষ্ট হবে বলে জানা যায়।

বাংলাদেশকে নিয়ে সিনেমার প্রধান বিদেশি চরিত্র মিনা পেটকোভিচ আরটিভি অনলাইনকে বলেন, বাংলাদেশ আমার অনেক ভালো লেগেছে। আমি বাংলা শিখেছি। শুনেছি আমার নামে এখানে জনপ্রিয় ‘মিনা কার্টুন’ সিরিজ আছে।

আরো পড়ুন:

জিএ/এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টিকিটের সঙ্গে বিরিয়ানি ফ্রি, সেই হলে যাচ্ছেন আদর-পূজা
মেসিদের সিনেমা এখন বাংলাদেশে!
ফের বাংলাদেশের সিনেমায় পাওলি
যে কারণে প্রদর্শনের উপযোগী নয় রাফির ‘অমীমাংসিত’
X
Fresh