• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

অন্তঃসত্ত্বার গুজব থামাতে প্রিয়াঙ্কার অ্যালকোহল পান

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০১ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:১১

বিয়ের মাত্র কিছুদিন পর খবর রটেছিল প্রিয়াঙ্কা অন্তঃসত্ত্বা। তার অন্তঃসত্ত্বার একটি ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছিল। প্রিয়াঙ্কা জানিয়েছিলেন তিনি অন্তঃসত্ত্বা নন, তবে বিশ্বাস করেননি অনেকেই। আর এজন্য টেলিভিশন সাক্ষাৎকারের মঞ্চে বসে অন্তঃসত্ত্বার গুজব থামাতে অ্যালকোহল পান করেছেন তিনি। বলেছেন, ‘অন্তঃসত্ত্বা হলে আমি কখনও অ্যালকোহল ছুঁয়েও দেখতাম না। এবার বিশ্বাস হয়েছে?

সম্প্রতি যুক্তরাষ্ট্রে দ্য এলেন ডিজেনারেস এর শোতে গিয়ে এমন কাণ্ড ঘটিয়েছেন প্রিয়াঙ্কা। সাক্ষাৎকারে মার্কিন সমাজকর্মী ও সঞ্চালিকা এলেন ডিজেনারেস জিজ্ঞেস করেন নিকের সঙ্গে বিয়ের সিদ্ধান্তের পেছনে পরস্পরের প্রতি ভাল লাগা ছাড়াও কি অন্য কিছু রয়েছে? প্রিয়াঙ্কা কি মা হতে চলেছেন? এসময় প্রিয়াঙ্কা জানান, তিনি শিশুদের অনেক বেশি ভালোবাসেন। তার প্রিয় বন্ধু মেগান মার্কেলের অন্তঃসত্ত্বা হওয়ার খবরে তিনি খুশি হয়েছিলেন।

সেসময় বলেছিলেন ‘আমার অনেক বন্ধু মা হতে চলেছেন, আমারও বেশ ইচ্ছা করে, আমিও মা হই।’ সেই কথা ভুলভাবে ব্যাখ্যা করা হয়েছিল।’

অনুষ্ঠানের এক পর্যায়ে আবারও এলেন জিজ্ঞেস করেন, প্রিয়াঙ্কা মা হতে চলেছেন, এ খবরটা তাহলে একেবারেই সত্যি নয়? প্রিয়াঙ্কা জানান, টেলিভিশনের সামনেই প্রমাণ করে দেখাবেন যে তিনি অন্তঃসত্ত্বা নন। আদৌ এরকম সুখবর থাকলে তিনি কখনওই গোপন করতেন না। এরপর অ্যালকোহল পান করেন প্রিয়াঙ্কা।

এছাড়া বিয়ের দিন প্রিয়াঙ্কার মায়ের মন কেন খারাপ ছিল এমন প্রশ্নের জবাবে প্রিয়াঙ্কা জানান, ‘ আমার বিয়েতে মাত্র ২০০ জন অতিথি ছিলেন। সাধারণত ভারতীয় বিয়েতে হাজার জন আমন্ত্রিত অতিথি থাকে। মা তার অনেক বন্ধুকে আমন্ত্রণ জানাতে পারেনি। এজন্য মন খারাপ ছিল।

গেল বছরের ডিসেম্বরে মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে মালাবদল করেছেন প্রিয়াঙ্কা। বিয়ের পর থেকে নানাভাবে আলোচিত সমালোচিত হচ্ছেন তিনি। তবে সবকিছুকে উপেক্ষা করে নতুন সংসার নিয়ে ব্যস্ত আছেন এই বলিউড তারকা।

জিএ/এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এক রুমে ৫ জনের সঙ্গে ছিলেন নেহা!
বিয়ের আগেই সন্তান জন্ম, স্বামীকে নিয়ে মুখ খুললেন সেই অভিনেত্রী
স্বামীর মৃত্যুর পর নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন বিদ্যা
প্রীতি জিনতার ভিডিও ভাইরাল, উত্তাল নেটদুনিয়া
X
Fresh