• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

‘মন হয়ে যায় ভালো’ মিউজিক ভিডিওতে আসিফ-আরশি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৪ জানুয়ারি ২০১৯, ২১:৪৩

গেল কয়েক বছর ধরেই বিয়ে করবেন বলে আসছিলেন বাংলা গানের যুবরাজ খ্যাত আসিফ আকবর। স্ত্রী-পুত্র নিয়ে সুখেই কাটছে জীবন। তবুও দ্বিতীয়বারের মতো বিয়ের স্বাদ নিতে চান এই গায়ক।

আসিফ আকবরের দ্বিতীয় বিয়ে করতে চাওয়ার আগ্রহ নিয়ে শোবিজে নানা রকম কানাঘুষা শোনা যায়। কেউ মনে করেন বিয়ে-টিয়ে কিছু নয় মজা করার জন্যই আসিফ এসব বলে থাকেন। দ্বিতীয় বিয়ে করার কোনও সম্ভাবনাই নাই।

অন্যদিকে আসিফ আকবর একধাপ এগিয়ে বলেন, প্রিয়তমা স্ত্রীকে না-কি রাজীও করে ফেলেছেন তিনি। সব মিলিয়ে গায়কের বিয়ে নিয়ে রহস্যের জাল তৈরি হয়েছে।

এরই মধ্যে চিত্রনায়িকা আরশি হোসাইনের গলায় মালা পরালেন আসিফ। নায়িকার পরিবারের অমতেই বিয়ে করেছেন তারা। নতুন সংসার নিয়ে দুজনেই ব্যস্ত। একসঙ্গে বাজার করা। ঘর সাজানো থেকে শুরু করে কত কী? একটা সময় আরশি সন্তানসম্ভাবা হয়ে পড়ে। এরপর আরও বেশ কিছু ঘটনা। তবে এসবের কোনোটিই বাস্তব নয়। ‘মন হয়ে যায় ভালো’ নামে নতুন গানের মিউজিক ভিডিওতে এমন একটি গল্পে দেখা গেছে আসিফ-আরশিকে।

গানটির কথা লিখেছেন প্রদীপ সাহা। সুর করেছেন অভি আকাশ। সংগীতায়োজনে মুশফিক লিটু। আসিফের সঙ্গে কণ্ঠ দিয়েছেন আরেক জনপ্রিয় সঙ্গীতশিল্পী ডলি সায়ন্তনী।

আজ ২৪ জানুয়ারি প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেক থেকে আসিফ-ডলির নতুন এই গানের ভিডিও ইউটিউবে প্রকাশ হয়েছে। ভিডিও পরিচালনা করেছেন সৈকত নাসির।

এম/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পুরস্কারের ঘোষণা দিলেন আসিফ আকবর
এক যুগ পর ভোট দিলেন আসিফ আকবর
X
Fresh