• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ডিভোর্সের প্রশ্নে চটলেন নুসরাত

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৭ জানুয়ারি ২০১৯, ১৫:৩২

কলকাতার বাংলা ছবির জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান। তার বিয়ে নিয়ে নানা রকম গুঞ্জন ইন্ডাস্ট্রিতে চাউর আছে। এই নায়িকা তার ঘনিষ্ঠ বন্ধু ভিক্টর ঘোষকে বিয়ে করেছেন বলে বিভিন্ন সময় খবরে এসেছে।

তবে বিয়ের প্রশ্নে বরাবরই তা অস্বীকার করেছেন নুসরাত। এদিকে আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, শোনা যাচ্ছে গত সপ্তাহে নুসরাত জাহান এবং ভিক্টর ঘোষের মধ্যে আইনি বিচ্ছেদ হয়ে গিয়েছে।

প্রায় বছর পাঁচেক ধরে নুসরাত এবং ভিক্টর দম্পতি। কিন্তু তাদের এই বিয়ের কথা কোনও দিনই প্রকাশ্যে আনেননি নায়িকা। ভিক্টরকে স্রেফ তার ভালো বন্ধু হিসেবে পরিচয় দিতেন। কিন্তু গত বছর ভিক্টরের সঙ্গে নুসরাতের সম্পর্কের অবনতি ঘটে।

নায়িকার সঙ্গে এক প্রযোজকের ঘনিষ্ঠতা এবং তার পরে এক শাড়ি ব্যবসায়ীর সঙ্গে প্রেম— সব মিলিয়ে বিষয়টি ক্রমশ জটিল হয়ে যায়। শেষ পর্যন্ত ভিক্টরের কাছ থেকে বিচ্ছেদ চেয়ে আদালতের দ্বারস্থ হন নুসরাত।

খবরে আরও বলা হয়, ডিভোর্সের জন্য নাকি নুসরাতের কাছে ভিক্টর মোটা অঙ্কের টাকা দাবি করেছিলেন। এ বছরেই এক শাড়ি ব্যবসায়ীর সঙ্গে নুসরাতের বিয়ের কথাও শোনা যাচ্ছে। ফলে ডিভোর্সটা নায়িকার দিক থেকে খুব জরুরি হয়ে পড়েছিল।

বিষয়টি নিয়ে নুসরাত বলেন, ‘যারা আমার ডিভোর্স নিয়ে কথা বলছেন, আমার বিয়েতে কি তারা খেতে এসেছিলেন? ইদানীং আমার ব্যক্তিগত জীবন নিয়ে অনেক গুজব রটেছে। এতে আমার বা আমার পরিবারের কিছু এসে যায় না। কথাগুলো আমরা মানিও না।’

আরো পড়ুন:

এম/এসআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কেমন কাটলো নুসরাতের ঈদ
নির্বাচনের টিকিট না পেয়ে মুখ খুললেন নুসরাত
তোপের মুখে যশ-নুসরাত
প্রতারণা মামলায় জামিন পেলেন নুসরাত
X
Fresh