• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

প্রস্তাব পাননি মাহি

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৩ জানুয়ারি ২০১৯, ১৫:৫৯

‘অগ্নি-৩’ ছবি নির্মাণের ঘোষণা দিয়েছে জাজ মাল্টিমিডিয়া। ছবিতে মাহিয়া মাহি নায়িকা থাকছেন কিনা তা নিয়ে চলছে আলোচনা। মাহির অভিনয় নৈপুণ্যে ‘অগ্নি-১’ ও ‘অগ্নি-২’ ছবিটি জনপ্রিয়তা পায়।

দেশের নারী প্রধান অ্যাকশন ছবির মধ্যে অন্যতম সেরা মাহি অভিনীত ‘অগ্নি’। নতুনভাবে যখন ছবির প্রযোজনা প্রতিষ্ঠান থেকে এই ছবির তিন নম্বর কিস্তি নির্মাণের কথা চলছে ঘুরে ফিরে আসছে মাহির নাম।

একই প্রযোজনা প্রতিষ্ঠানের ‘পোড়ামন’ ছবির নায়িকা ছিলেন মাহি। কিন্তু পোড়ামনের দ্বিতীয় কিস্তিতে তাকে নেয়া হয়নি। মূলত জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে এই নায়িকার মনস্তাত্ত্বিক দ্বন্দ্বের কথা সবার জানা।

‘অগ্নি-২’ নির্মাণের পর প্রযোজনা প্রতিষ্ঠান মাহিকে নিয়ে আর কোনও ছবি নির্মাণ করবে না বলে ঘোষণা দেয়। এর মাঝে প্রতিষ্ঠানটির নিয়মিত নায়িকা মাহিকে বাদ দিয়ে বেশ কয়েকজন নতুন নায়িকাকে অন্তর্ভুক্ত করে জাজ।

‘অগ্নি-৩’তে মাহি নায়িকা থাকছেন কিনা এ নিয়ে আলোচনা যখন তুঙ্গে তখন মাহি জানালেন, প্রযোজনা প্রতিষ্ঠান থেকে তাকে কাজের ব্যাপারে প্রস্তাব দেয়া হয়নি। যেহেতু তার জাজের হাত ধরেই চলচ্চিত্রে আসা তাইতো অফার পেলে ভেবে দেখবেন।

তবে আপাতত মাহির ‘অগ্নি-৩’র সিক্যুয়েলে অভিনয়ের সম্ভাবনা কম বলেই জানা গেছে। বছর খানেক আগে অবশ্য এই ছবির নায়িকা হিসেবে কলকাতার শুভশ্রীর নাম শোনা গিয়েছিল।

আরো পড়ুন:

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবার মাহির সঙ্গে গোপন সম্পর্ক নিয়ে মুখ খুললেন জয়
এই অশান্তি আর ভাল্লাগে না : মাহি
‘এই চরিত্রের জন্য মেকআপ নিতে এবং তুলতে ৫ ঘণ্টা সময় লাগত’
অবশেষে নিজেদের গোপন সম্পর্কের কথা ফাঁস করলেন মাহি-জয়
X
Fresh