logo
  • ঢাকা শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

ঘনিষ্ঠ দৃশ্যে আপত্তি কেন সালমানের?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৪ জানুয়ারি ২০১৯, ২০:৪৩

বছরের বিভিন্ন সময় ভিন্নধর্মী বিষয় নিয়ে আলোচনায় থাকেন বলিউডের ভাইজান সালমান খান। সম্প্রতি ভারতের সনি চ্যানেলের জনপ্রিয় কমেডি অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’তে অংশ নিয়ে নতুন করে আলোচনায় এসেছেন তিনি। এই অনুষ্ঠানে ভাইজানের ভাই আরবাজ খান ঢাক-ঢোল পিটিয়ে সালমানের গোপন তথ্য উন্মুক্ত করেছেন।

ব্যক্তিগত জীবনে সালমানকে নিয়ে অনেক কিছু শোনা গেলেও, কখনও তাঁকে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা যায় না। দীর্ঘ ক্যারিয়ারে অনস্ক্রিনে কোনও নায়িকাকে চুমু দেননি তিনি। এ বিষয়ে তিনি জানিয়েছেন, মা সালমা খান তার সব সিনেমা দেখেন, তাই কোনও সিনেমাতেই তিনি অভিনেত্রীর সঙ্গে ঘনিষ্ঠ হন না। পরিবারের সবাইকে নিয়ে সিনেমা দেখার সময় চুমুর দৃশ্য আসলে অস্বস্তিকর পরিবেশ তৈরি হয়। এজন্যই ঘনিষ্ঠ দৃশ্যে আপত্তি তার।

কমেডি অনুষ্ঠানে কপিল শর্মা প্রশ্ন করেন, ছবিতে নতুন নায়িকার সঙ্গে তিনি কিভাবে রোমান্টিক দৃশ্যে অংশ নেবেন? জবাবে সালমান বলেন, কোনও নায়িকার সঙ্গেই অভিনয় করতে কখনও অসুবিধা হয় না। ঘনিষ্ঠ দৃশ্য তো দূরে থাক, ক্যামেরার সামনে চুম্বনের পাঠ করেন না তিনি।

ঐ মুহূর্তে সালমানের মুখের কথা কেড়ে নিয়ে বড় ভাই আরবাজ খান বলেন, ‘ও অফস্ক্রিনে এই কাজটা এত করে যে, অনস্ক্রিনের আর প্রয়োজন হয় না।’ এসময় সালমান নিজেই হেসে লুটিয়ে পড়েন।

এখন ‘ভারত’-এর শুটিং শুরু করেছেন সালমান। পরিচালক আলী আব্বাস জাফরের সিনেমায় সঙ্গে আছেন ক্যাটরিনা কাইফ।

 

জিএ/পি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়