• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

নায়িকা দিপালীর বিয়ে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ ডিসেম্বর ২০১৮, ১৮:৪২

নায়িকা দিপালী আক্তার তানিয়া বিয়ে করছেন। বর পরিচালক ও প্রযোজক জায়েদ রেজওয়ান। গতকাল বৃহস্পতিবার রাজধানীর একটি রেস্তোরাঁয় আনুষ্ঠানিকভাবে তাদের বাগদান হয়।

এ সময় দিপালী-জায়েদের দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। এছাড়া বিপাশা কবির, রোমানা নীড়, জয় চৌধুরী, শ্রাবণ খান, সঙ্গীতশিল্পী কিশোর, পূজাসহ শোবিজ অঙ্গনের অনেকেই উপস্থিত ছিলেন।

দিপালী বলেন, আগামী বছর এপ্রিলে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। পরিবারের পছন্দেই বিয়েটা হচ্ছে। অভিভাবকদের ইচ্ছেতেই হুট করে বাগদান করা হয়েছে। আমাদের জন্য সবাই দোয়া করবেন।

ক্যারিয়ারের শুরুতে মিউজিক ভিডিও ও নাটকের মাধ্যমে শোবিজে পথচলা শুরু করেন দিপালী। ‘ব্ল্যাক মেইল’ ছবির মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। একে একে ‘বাজে ছেলে: দ্য লোফার’, ‘আমি তোমার হতে চাই’ ছবিতে দেখা গেছে তাকে। ছোট পর্দায় ‘রমিজের আয়না’, ‘বৈশাখ থেকে শ্রাবণ’, ‘কাননে কুসুম কলি’, ‘পাটি গণিত’, ‘ইট কাঁচের খাঁচা’, ‘হৈ হৈ রৈ রৈ’, ‘ঘোড়ার ডিম’, ‘সাত কাহন’ নামের ধারাবাহিক নাটকসহ ৪০টির বেশি নাটকে অভিনয় করেছেন এই অভিনেত্রী।

এদিকে জায়েদ রেজওয়ানের ‘আঘাত’ নামের একটি ওয়েব সিরিজে অভিনয় করছেন দিপালী। তার বিপরীতে রয়েছেন কলকাতার মডেল-অভিনেতা রণবীর। অন্যদিকে জায়েদ রেজওয়ান পরিচালিত ‘মৃত্যুপুরী’ ছবিটি এখন মুক্তির প্রহর গুনছে।

এম/ডি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ক্রিকেটে ইতিহাস লিখলো গণ-অর্থায়নে খেলতে আসা ভানুয়াতু
বান্দরবানের লামায় রাইফেলসহ যুবক গ্রেপ্তার
গাইবান্ধায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে রিকশাচালকের মৃত্যু
শেরে বাংলা এ কে ফজলুল হকের মাজারে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
X
Fresh