• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

অবশেষে নৌকার টিকিট পেলেন নায়ক ফারুক

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ ডিসেম্বর ২০১৮, ১৯:১৬

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ঢাকা-১৭ আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেলেন চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুক। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই আসন থেকে নৌকা প্রতীক নিয়ে তিনিই প্রতিদ্বন্দ্বিতা করবেন। আজ শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন নায়ক ফারুক।

গাজীপুর-৫ (কালিগঞ্জ) আসন থেকে নায়ক ফারুক আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন। কিন্তু সেই আসন থেকে দলের পক্ষে তাকে মনোনয়ন না দিয়ে ঢাকা-১৭ আসন থেকে আসন্ন জাতীয় নির্বাচনে যৌথভাবে লড়াইয়ের টিকেট পান।

এই আসন থেকে শেষ পর্যন্ত মনোনয়ন পাবেন কি-না এ ব্যাপারেও ধূম্রজাল তৈরি হয়। অবশেষে ঢাকা-১৭ আসন থেকে আওয়ামী লীগের পক্ষে লড়াইয়ের চূড়ান্ত মনোনয়ন পেলেন ফারুক।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় ফারুক বলেন, আমার বিশ্বাস ছিল নেত্রী আমার উপর আস্থা রাখবেন। আজ সকালে দলের পক্ষে নানক সাহেব ও ওবায়দুল কাদের (আওয়ামী লীগের সাধারণ সম্পাদক) আমাকে ফোন দিয়ে ঢাকা-১৭ আসনে মনোনয়নের বিষয়টি চূড়ান্ত করেছেন। পার্টি অফিস থেকে মনোনয়নের চিঠি সংগ্রহ করতে বলেছেন।

রাজধানীর গুলশান, বনানী, ক্যান্টনমেন্ট ও ভাসানটেকের কিছু অংশ নিয়েই ঢাকা-১৭ আসন গঠিত। এই আসন থেকে ২০০৮ সালে নির্বাচনে জয়ী হয়েছিলেন হুসেইন মুহাম্মদ এরশাদ। ২০১৪ সালে নির্বাচনে জয় পেয়েছিলেন বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের এস এম আবুল কালাম আজাদ।

দেশীয় চলচ্চিত্রের এক সময়ের সুপারস্টার নায়ক ফারুক। মুক্তিযুদ্ধের সময় পাকহানাদারবাহিনীর ওপর ঝাঁপিয়ে পড়েছিলেন এই মুক্তিযোদ্ধা। দেশ স্বাধীন হবার আগে থেকেই তিনি বিভিন্ন আন্দোলনে অংশ নেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্নেহধন্য ছিলেন নায়ক ফারুক। বঙ্গবন্ধুর দোয়া নিয়েই তিনি চলচ্চিত্রে ক্যারিয়ার শুরু করেন।

এবারের নির্বাচনে নায়ক ফারুককে প্রার্থী করায় চলচ্চিত্রের মানুষজন সোশ্যাল মিডিয়ায় তাকে শুভেচ্ছা জানান।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh