• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

কেমন চলছে দেবের সঙ্গে পাওলির সংসার?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৪ ডিসেম্বর ২০১৮, ১৭:৩৫
ছবি: সংগৃহীত

টালিউড অভিনেত্রী পাওলি দাম বাংলাদেশের মানুষের কাছেও জনপ্রিয়। আজ মঙ্গলবার, ০৪ ডিসেম্বর পাওলির বিশেষ দিন। এক বছর আগের এই দিনে গুয়াহাটির ব্যবসায়ী অর্জুন দেবকে বিয়ে করেছিলেন পাওলি। আজ তাদের প্রথম বিবাহবার্ষিকী।

সোশ্যাল মিডিয়ায় অর্জুনের সঙ্গে নিজের ছবি শেয়ার করেছেন টালিউড অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, ‘লাভ অ্যান্ড টুগেদারনেস। ফার্স্ট অ্যানিভার্সারি।’

বিয়ের পর কেমন চলছে সংসার? এমন প্রশ্নে ভারতীয় সংবাদ মাধ্যমকে পাওলি বলেন, খুব বেশি বদল হয়নি। দু’দিক ব্যালান্স করে চলতে হচ্ছে। আগে শুধু বাবা-মা-ভাই আর কাজ ছিল। এখন পরিবার বড় হয়ে গেছে। আর অর্জুনের পরিবারের সকলেই ভীষণ হুল্লোড়ে। কাজের সঙ্গে গল্প, আড্ডাও তো দিতে হবে নাকি।

শাশুড়ির প্রশংসা করে পাওলি বলেন, অর্জুনের মা যেখানেই যান আমার জন্য শাড়ি কিনে আনেন। কারণ আমি শাড়ি পছন্দ করি। ঘরভর্তি এখন অনেক শাড়ি।

এদিকে বিশেষ দিনে পাওলিকে অনেকেই শুভেচ্ছা জানাচ্ছেন। পারিবারিকভাবে দিনটি উদযাপনের পরিকল্পনাও আছে অর্জুন-পাওলির। বিয়ের পর সেভাবে মিডিয়াতে দেখা যায় এই অভিনেত্রীকে।

টালিউড সিনেমার পাশাপাশি বলিউডের সিনেমায় অভিনয় করেও নজর কেড়েছেন পাওলি। অভিনয় করেছেন বাংলাদেশের সিনেমায়। বাংলাদেশে ‘মনের মানুষ’ ও ‘সত্তা’ নামে দুটো ছবিতে অভিনয় করেছেন পাওলি। দুটো ছবিই বেশ প্রশংসিত হয়।

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফের বাংলাদেশের সিনেমায় পাওলি
X
Fresh