• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

কথা রাখলেন অনন্ত জলিল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ নভেম্বর ২০১৮, ১২:৪৩
ছবি: সংগৃহীত

চলতি বছরের এপ্রিল মাসে দৃষ্টিপ্রতিবন্ধীদের নিয়ে ‘যুক্তির আলোয় দেখি’ শিরোনামে একটি বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠানে দৃষ্টিপ্রতিবন্ধী শিক্ষার্থীকে তার প্রতিষ্ঠানে চাকরি প্রদানের ঘোষণা দিয়েছিলেন অনন্ত জলিল। ওই প্রতিযোগিতাটি আয়োজন করেছিল 'ডিবেট ফর ডেমোক্রেসি'।

এবার কথা রাখলেন অনন্ত জলিল। ইডেন কলেজের দৃষ্টি প্রতিবন্ধী তিন শিক্ষার্থীকে নিজ প্রতিষ্ঠানে চাকরি দিলেন চিত্রনায়ক অনন্ত জলিল। আগামী ২৪ নভেম্বর, শনিবার সকালে এক অনুষ্ঠানের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে নিয়োগপত্র প্রদান করবেন অনন্ত জলিল।

ওই অনুষ্ঠানে চিত্রনায়িকা বর্ষা, ডিবেট ফর ডেমোক্রেসির চেয়ারম্যান হাসান আহমেদ কিরণসহ অন্যান্যরা উপস্থিত থাকবেন। অনন্ত জলিল বলেন, ‘আমি কথা দিয়েছিলাম পাঁচজন দৃষ্টিপ্রতিবন্ধীকে আমার প্রতিষ্ঠানে কর্মসংস্থানের সুযোগ করে দেব। সেই লক্ষ্যে আমি তাদের কাজের জন্য কিছু ক্ষেত্র তৈরি করেছি। আপাতত তিনজন দৃষ্টিপ্রতিবন্ধীকে নিয়োগ দিচ্ছি। পরে যদি আরও ক্ষেত্র তৈরি করা সম্ভব হয় তাহলে হয়তো আরও কয়েকজন সুযোগ পাবে।

এদিকে নতুন ছবি ‘দিন : দ্য ডে’ শুটিং শুরু করারও প্রস্তুতি নিচ্ছেন অনন্ত জলিল। চলতি বছরের ডিসেম্বরে ছবিটির শুটিং শুরু করার কথা থাকলেও জাতীয় সংসদ নির্বাচনের জন্য সেটা পিছিয়ে ২০১৯ সালের জানুয়ারিতে শুরু করবেন বলে জানিয়েছেন।

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিতব্য এ ছবিটি পরিচালনা করবেন ইরানের পরিচালক মুর্তজা অতাশ জমজম।

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভোট দিয়ে যা বললেন অনন্ত জলিল
ক্ষমা চাইলেন অনন্ত জলিল
যাদের হাতে সিনেমা নেই তারাই নির্বাচন করে : অনন্ত জলিল
যে কারণে নিপুণের প্রস্তাব ফিরিয়ে দিলেন অনন্ত জলিল
X
Fresh