• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ঢাকা আন্তর্জাতিক লোকসংগীত উৎসব ২০১৮

লোকসংগীত উৎসবে যাবার আগে জেনে নিন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ নভেম্বর ২০১৮, ১৩:২২
ছবি: সংগৃহীত

রাজধানীর আর্মি স্টেডিয়ামে আজ বৃহস্পতিবার (১৫ নভেম্বর) থেকে শুরু হচ্ছে ‘ঢাকা আন্তর্জাতিক লোকসংগীত উৎসব ২০১৮’। চলবে ১৭ নভেম্বর পর্যন্ত। এবারের আসরে সাত দেশের ১৭৪ জন শিল্পী লোকগান ও নাচে মাতাবেন উৎসব। সন্ধ্যা ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত উৎসব উপভোগ করবেন দর্শক-শ্রোতারা। উৎসবের আয়োজন করছে সান ফাউন্ডেশন।

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে- অনুষ্ঠানে প্রবেশের জন্য অবশ্যই ফ্রি এন্ট্রি পাসের স্পষ্ট প্রিন্ট কপি এবং জাতীয় পরিচয়পত্র/পাসপোর্ট/ড্রাইভিং লাইসেন্সের ফটোকপি সাথে আনতে হবে।

গাড়ি বা মোটর সাইকেল পার্কিং এর কোনও ব্যবস্থা থাকবে না। কোনও ধরনের ক্যামেরা নিয়ে অনুষ্ঠানস্থলে প্রবেশ করা যাবে না। মোবাইলের মাধ্যমে ভিডিও এবং সাউন্ড রেকর্ডিং না করার জন্য অনুরোধ করা হয়েছে।

যে কোনও ধরনের তামাক বা তামাকজাত দ্রব্য এবং দাহ্য বস্তু নিয়ে প্রবেশ নিষেধ। অনুষ্ঠান স্থলে ধূমপান সম্পূর্ণ নিষিদ্ধ। কোনও ধরনের ব্যাগ নিয়ে অনুষ্ঠান স্থলে প্রবেশ করা যাবে না। শুধু মেয়েরা (৮''x৬'') মাপের ছোট পার্স ব্যবহারের জন্য রাখতে পারবেন। মাঠে ব্যাগ রাখার কোনও ব্যবস্থা থাকবে না।

কোনও ধরনের মোবাইল চার্জার/ পাওয়ার ব্যাংক/ হেডফোন নিয়ে অনুষ্ঠানস্থলে প্রবেশ করা যাবে না।

কোনও ধরনের প্রসাধনী নিয়ে অনুষ্ঠানস্থলে প্রবেশ করা যাবে না। অনুষ্ঠানস্থলে রেজিস্টেশনের ব্যবস্থা থাকছে না। অনুষ্ঠানস্থল থেকে একবার বের হলে আর ভেতরে প্রবেশ করা যাবে না।

রাত ১০টা পর্যন্ত অনুষ্ঠানস্থলে প্রবেশ করা যাবে। বাইরে থেকে আনা খাবার এবং পানীয় সম্পূর্ণ নিষিদ্ধ। খাবারের জন্য ফুড কোর্ট থাকবে। এছাড়া ভেন্যুতে বিনামূল্যে বিশুদ্ধ খাবার পানি পাওয়া যাবে।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh