• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

চীনে গেলেন ঐশী, প্রকাশিত হলো ভিডিও

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ নভেম্বর ২০১৮, ১৮:২৪
ছবি: সংগৃহীত

বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার আন্তর্জাতিক আসর ‘মিস ওয়ার্ল্ড’-এ বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন জান্নাতুল ফেরদৌস ঐশী। গতকাল রোববার (১১ নভেম্বর) চীনে পৌঁছেছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’।

চীন থেকে ঐশী বলেন, ‘আমি চীনে ভীষণ আনন্দের সময় কাটাচ্ছি। সবাই আমার জন্য দোয়া করবেন, যেন বাংলাদেশকে সম্মানজনকভাবে তুলে ধরতে পারি।’

চীনের সানাইয়া শহরে বসছে বিশ্ব সুন্দরীদের এই আন্তর্জাতিক আসর। ৬৮তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় ১৫০টি দেশের প্রতিযোগীর সঙ্গে অংশ নিচ্ছেন বাংলাদেশের ঐশী। আগামী ৮ ডিসেম্বর ৬৮ তম মিস ওয়ার্ল্ডের চূড়ান্ত অনুষ্ঠান।

মিস ওয়ার্ল্ডের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে ঐশীর ছবি ও পরিচিতি। সেখানে জানানো হয়েছে, তার বয়স ১৮ বছর। উচ্চতা সাড়ে ৫ ফুট। ঐশী বলেন, ‘আমি আমার দেশকে ভালোবাসি, সংস্কৃতিকে ভালোবাসি।’

এদিকে ইউটিউবে অবমুক্ত করা হয়েছে এই প্রতিযোগী ও বাংলাদেশ নিয়ে ভিডিওচিত্র। যেখানে ঐশী নিজের বিষয়ে কথা বলার পাশাপাশি বাংলাদেশকে তুলে ধরেন। মূলত এটিই ঐশীর পরিচিতি ভিডিও হিসেবে মিস ওয়ার্ল্ড কর্তৃপক্ষ প্রকাশ করবে।

ঐশীর গ্রামের বাড়ি পিরোজপুরের মাটিভাঙ্গা এলাকায়। বাবা আবদুল হাই সমাজকর্মী আর মা আফরোজা হোসনে আরা স্কুলের শিক্ষক। ঐশীরা দুই বোন। বড় বোনের নাম শশী।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh