• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ভক্তদের ফোনের অপেক্ষায় মিলন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৯ অক্টোবর ২০১৮, ১৪:২৬

আনিসুর রহমান মিলন। চিত্রনায়ক ও নাট্যঅভিনেতা তিনি। ক্যারিয়ারের শুরুটা করেছিলেন মঞ্চ দিয়ে। আর্তনাদ থিয়েটারে অভিনয়ে হাতেখড়ি। এরপর পা রাখেন টিভি পর্দায়।

একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচারিত ‘রঙের মানুষ’ ধারাবাহিকে অভিনয় করে আলোচনায় আসেন তিনি। একে একে টিভি পর্দায় ‘দয়িতা’, ‘প্রজাপতিকাল’, ‘হাতকুরা’, ‘মধুময়রা’, ‘অতঃপর, ‘শুভাগমন’সহ অসংখ্য দর্শক নন্দিত নাটকে অভিনয় করে নির্মাতাদের আস্থাভাজন হয়ে ওঠেন এই অভিনেতা।

বর্তমানে বড় পর্দায়ও দাপিয়ে কাজ করে চলেছেন। ‘দেহরক্ষী’, ‘পোড়ামন’, ‘ব্ল্যাকমেইল’, ‘রাজনীতি, ‘প্রেম করবো তোমার সাথে’, ‘লালচর’, ‘ওয়ান ওয়ে-এক রাস্তা’, ভালোবাসা সীমাহীনসহ তার অভিনীত ছবিগুলো মুক্তি পেয়েছে।

শক্তিশালী অভিনেতা আনিসুর রহমান মিলনের অসংখ্য ভক্ত রয়েছে। আর ভক্তরা চান সরাসরি তার সঙ্গে কথা বলতে, আড্ডা দিতে। এবার জনপ্রিয় এই চিত্রনায়কের সঙ্গে মুঠোফোনে কথা বলতে, আড্ডা দিতে ও কোনও প্রশ্ন করার থাকলে সেটিও জানা যাবে এই অভিনেতার কাছ থেকেই।

আগামীকাল মঙ্গলবার রাত ৮টায় যেকোনো বাংলালিংক নাম্বার থেকে ২২২৮৮ নাম্বারে কল করলেই মিলনের সঙ্গে কথা বলা যাবে। মিলনের সঙ্গে সরাসরি কথা বলার সুযোগ করে দিচ্ছে বাংলালিংক ও লাইভ এন্টারটেইনমেন্ট। এমনটিই জানিয়েছেন মিলন। ভক্ত অনুরাগীদের সঙ্গে সরাসরি যোগাযোগ স্থাপনের এ বিষয়টি উপভোগ করছেন মিলন নিজেও।

আরও পড়ুন :

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh