• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বিয়ের আগে পার্টি মুডে অর্জুন-মালাইকা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৯ অক্টোবর ২০১৮, ১২:৪২

সালমান খানের ভাই আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের আগে থেকেই শোনা যাচ্ছিল মালাইকা অরোরা আরেক অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে প্রেম করছেন।

ভারতীয় একটি গনমাধ্যমের খবরে বলা হয়, ২০১৯ সালে মালাইকা তার চেয়ে ১২ বছরের ছোট অর্জুন কাপুরকে বিয়ে করতে চলেছেন।

এখন অর্জুন কাপুরের বয়স ৩৩ বছর আর মালাইকা সদ্য তার ৪৫ বছরের জন্মদিন উদযাপন করেছেন। তাদের সম্পর্কের ক্ষেত্রে বয়স কোনও বাধা হয়ে দাঁড়াতে পারেনি।

এদিকে মালাইকার ৪৫ বছরের জন্মদিনের এক অনুষ্ঠানে ‘ছাইয়া ছাইয়া গার্ল’-এর ঘনিষ্ঠ বন্ধুরা হাজির হয়েছিলেন। সেখানে উপস্থিত ছিলেন প্রেমিক অর্জুন কাপুরও। সেই পার্টিতে মালাইকার সঙ্গে দেখা যায় অর্জুন কাপুরকেও। এছাড়া অনুষ্ঠানে ছিলেন মালাইকার বন্ধু কারিনা ও কারিশ্মা কাপুর, বোন অমৃতা অরোরা, নাতাশা পুনাওয়ালা। আরও ছিলেন মালাইকার শিল্পপতি বন্ধু তানিয়া ও অরবিন্দ দুবাশ। শোনা যায়, শনিবার রাতের বিশেষ এই পার্টি মালাইকা ও অর্জুনের জন্য বিশেষ এই আয়োজন করেন অরবিন্দ ও তানিয়া।

এর আগে সালমানের বোন অর্পিতা খানের সঙ্গেও অর্জুন প্রেম করছিলেন বলে শোনা যায়। আর অর্পিতার সঙ্গে সম্পর্কে থাকতে থাকতেই অর্জুন মালাইকার সঙ্গে সম্পর্কে জড়ান। যে কারণে ভেঙে পড়েছিলেন সালমানের আদরের বোন অর্পিতা। শুধু তাই নয় অর্জুন মালাইকার সম্পর্কের জন্য ফাটল ধরে আরবাজ-মালাইকার ১৮ বছরের বিবাহিত জীবনে।

এদিকে অর্জুনের পরিবার থেকেও মালাইকার সঙ্গে সম্পর্ক কেউই ভালোভাবে নেয়নি।

আরও পড়ুন :

এম/এসআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ে না দেওয়ায় মাকে গলা কেটে হত্যা করল ছেলে
বিয়ের আগেই সন্তান জন্ম, স্বামীকে নিয়ে মুখ খুললেন সেই অভিনেত্রী
প্রেমিকার ১৯ দিন পর প্রেমিকের আত্মহত্যা
বিয়ে-বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন শিমুল
X
Fresh