logo
  • ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬

এ্যানির নতুন চমক

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৭ অক্টোবর ২০১৮, ১৫:০৪ | আপডেট : ২৭ অক্টোবর ২০১৮, ১৫:২১
ছবি সংগৃহীত
জনপ্রিয় মডেল-অভিনেত্রী এ্যানি খান নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন। তার নতুন চমক হলো কণ্ঠশিল্পী বাপ্পা মজুমদারের গানে মডেল হিসেবে দেখা যাবে এই অভিনেত্রীকে।

যদিও এটাই এ্যানির প্রথম কোনও মিউজিক ভিডিওতে অভিনয় নয়। আগেও মিউজিক ভিডিওর মডেল হিসেবে অভিনয় করেছেন তিনি। তবে গায়ক যখন বাপ্পা মজুমদারের মতো শিল্পী থাকেন। তখন কাজটিতে নতুনত্ব থাকবে তা বলার অপেক্ষা রাখে না।

‘চাঁদ নেমেছে নদীর জলে’ নামে গানটি লিখেছেন এরশাদ মজুমদার। সুর করেছেন ফরিদ আহমেদ। বড় আয়োজনে রাজধানীর অদূরে পুবাইলের একটি শুটিং স্পটে গানটির ভিডিওর শুটিং হয়েছে। এটি নির্মাণ করেছেন নির্মাতা ও অভিনেতা নরেশ ভূঁইয়া। এ্যানি খানের বিপরীতে মডেল হয়েছেন তিনু করিম।

গানের মডেল হওয়া প্রসঙ্গে এ্যানি খান বললেন, গানটি শুনেই দারুণ লেগেছে। আমি নিজেও গান খুব পছন্দ করি। তাইতো এমন সুন্দর একটি গানের মডেল হবার সুযোগ পেয়ে আর না করিনি। এছাড়া ভিডিও নির্মাণও অসাধারণ হয়েছে। বেশ আয়োজন করেই এর শুটিং হয়েছে। দর্শকরাও গান ও ভিডিও পছন্দ করবেন বলে আমার বিশ্বাস।

শিগগিরই মিউজিক ভিডিওটি নির্মাতার নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে। বর্তমানে এ্যানি খান উপস্থাপনা, নাটক ও বিজ্ঞাপনের কাজে ব্যস্ত সময় পার করছেন।
 

আরও পড়ুন :

এম/জেবি 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়