• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

যৌন হয়রানির অভিযোগে তনুশ্রীর মামলা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৭ অক্টোবর ২০১৮, ১৭:৪০
ছবি: সংগৃহীত

বলিউড তারকা নানা পাটেকারের বিরুদ্ধে এবার মামলা করলেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। ঘটনার সূত্রপাত ২০০৮ সালে ‘হর্ন ওকে প্লিজ’ সিনেমার শুটিং সেটে।

বেশ কয়েক বছর যুক্তরাষ্ট্রে বসবাসের সম্প্রতি দেশে ফিরে গণমাধ্যমকে তনুশ্রী বলেছেন, নানা পাটেকার তাকে ‘হর্ন ওকে প্লিজ’ সিনেমার শুটিং সেটে যৌন হয়রানি করেন। তারপর শুটিং সেট থেকে চলে আসেন, পথে তার গাড়িতে নানার লোকেরা হামলাও করে। এই ঘটনার পর তিনি দেশান্তরী হতে বাধ্য হন। শুধু নানা পাটেকার নয়, পরিচালক অগ্নিহোত্রিও যৌন হয়রানি করেন।

তনুশ্রীর এমন বক্তব্যের পর মানহানির অভিযোগ করে নানা পাটেকার ও পরিচালক অগ্নিহোত্রি আইনি নোটিশ পাঠান তনুশ্রীর কাছে। এরই পরিপ্রেক্ষিতে এবার থানায় মামলা করলেন তনুশ্রী।

মুম্বাইয়ের অতিরিক্ত পুলিশ কমিশনার (পশ্চিম) মনোজ কুমার শর্মা পিটিআইকে জানিয়েছেন, নানা পাটেকারের বিরুদ্ধে তনুশ্রী দত্ত অভিযোগ করেছেন। তার অভিযোগ মামলা হিসেবে নথিবদ্ধ করা হয়েছে।

গতকাল শনিবার তনুশ্রী দত্ত মুম্বাইয়ের ওশিওয়ারা পুলিশ স্টেশনে এই অভিযোগ করেছেন। অভিযোগে তিনি কোরিওগ্রাফার গণেশ আচার্যের নামও উল্লেখ করেন।

তিনি অভিযোগ করে বলেন, ২০০৮ সালে ‘হর্ন ওকে প্লিজ’ ছবির শুটিংয়ের সময় নানা পাটেকার তাকে যৌন হেনস্তা করেছেন। পরিচালক অগ্নিহোত্রি, কোরিওগ্রাফার গণেশ বিষয়টি চেপে যাবার পরামর্শ দিয়েছিলেন।

এদিকে আগামীকাল সোমবার বিষয়টি নিয়ে সংবাদ সম্মেলন করবেন নানা পাটেকার। ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে এমনটা জানা গেছে।

আরও পড়ুন :

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh