• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বিয়ের গুঞ্জনে বিরক্ত তমা?

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ অক্টোবর ২০১৮, ১৭:৫১
ছবি সংগৃহীত

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা তমা মির্জা ফেসবুকে হঠাৎ নিজের বিয়ে সংক্রান্ত স্ট্যাটাস দিয়েছেন। আজ শনিবার পোস্ট করা স্ট্যাটাসটি দেখে ধারণা করা হচ্ছে নায়িকার গোপন বিয়ে নিয়ে হয়তো গুঞ্জন ছড়িয়েছেন কেউ।

তমা ফেসবুকে লিখেছেন- ‘প্রিয় শুভাকাঙ্ক্ষী, আপনাদের সদয় অবগতির জন্য জানাচ্ছি যে, আমি যদি জীবনে কখনও বিবাহ করার সিদ্ধান্ত নেই, তাহলে অনতিবিলম্বে আপনাদের সবাইকে সুসংবাদটি কর্ণগোচর করবো। কিন্তু তার পূর্বে বিবাহ সংশ্লিষ্ট যেকোনও বিভ্রান্তিকর তথ্য অপপ্রচার করা থেকে দয়াপূর্বক বিরত থাকবেন। আপনাদেরই তমা মির্জা।’

গেল বছরের শেষদিকে আরটিভি অনলাইনকে তমা বিয়ে প্রসঙ্গে বলেছিলেন, ‘ফিল্মে পারসোনাল লাইফ না আনাই ভালো বলে মনে করি। প্রফেশনাল জায়গাটা প্রফেশনাল হওয়াই ভালো। চলচ্চিত্রের সঙ্গে জড়িত কাউকে বিয়ে করবো না।’

সে সময় তিনি আরও বলেন, আরও দুই বছর পরে বিয়ের চিন্তা ভাবনা করবেন।

নায়িকারা গোপনে বিয়ে করে পরে ঘোষণা দিয়ে থাকেন। আবার অনেকের বেলায় তো ডিভোর্সের পর জানা যায় যে, তিনি বিবাহিত ছিলেন। তমার জবাব ছিল এমন, আমার এসব স্বভাব নাই। এত বড় স্টার না আমি যে বিয়ের কথা লুকিয়ে রাখতে হবে। আমি ছোটখাটো মানুষ, টুকটাক কাজ করি। বিয়ে করলে ঘোষণা দিয়ে করবো।

উল্লেখ্য, শাহনেওয়াজ কাকলী পরিচালিত ‘নদীজন’ ছবিতে অনবদ্য অভিনয়ের জন্য পার্শ্ব চরিত্রে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তমা।

আরও পড়ুন :

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফেসবুকে ধর্ম নিয়ে কটূক্তি, শিক্ষক কারাগারে
ফেসবুকে পোস্ট দিয়ে সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা
তীব্র গরমে ফেসবুকে ভাইরাল আবুল খায়েরের সেই বিজ্ঞাপন!
রাজধানীতে ফেসবুকে পোস্ট দিয়ে ট্রান্সজেন্ডার নারীর আত্মহত্যা
X
Fresh