• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

জাফর ইকবালের ফ্যাশন ছিল নজরকাড়া: কুমার বিশ্বজিৎ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৫৪

জনপ্রিয় সেলিব্রিটি শো ‘এবং পূর্ণিমা’য় অতিথি হয়ে এসেছিলেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী কুমার বিশ্বজিৎ। চিত্রনায়িকা পূর্ণিমার উপস্থাপনায় এই অনুষ্ঠানে নায়ক জাফর ইকবালের সঙ্গে তার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক নিয়ে স্মৃতিচারণ করেন এই শিল্পী।

প্রয়াত এই নায়ককে নিয়ে কুমার বিশ্বজিৎ বলেন, ক্যারিয়ারের শুরুতেই নায়ক জাফর ইকবালের সঙ্গে আমার বন্ধুত্ব গড়ে ওঠে। আমাকে ভীষণ পছন্দ করতেন। কেন করতেন সেটা আমি জানি না। আলাউদ্দিন আলী ভাইয়ের সুরে জাফর ইকবালের অভিনীত ছবির প্লেব্যাক করি। জাফর ইকবাল বলতেন, আমার গান ছাড়া অন্য কারও কণ্ঠে লিপ দেবেন না।

এমনকি তার প্রযোজিত প্রথম চলচ্চিত্র ‘প্রেমিক’-এ আমাকে অভিনয় করানোর খুব শখ ছিল। কিন্তু আমি রাজি হইনি। ছবির গান করতে কলকাতায় গেলাম। রেকর্ডিং শেষে যেদিন দেশে ফিরে আসি সেদিনই বিকেলে আমার বাসায় এলেন নায়ক জাফর ইকবাল। এসেই ‘দোস্ত’ বলেই ধুম করে একটা ঘুষি মারলেন পিঠে। বললাম, গান কী ভালো হয়নি? বললেন শুধু ভালো না দারুণ হয়েছে। ছবির সবগুলো গান কলকাতায় রেকর্ডিং হয়েছিল।
-------------------------------------------------------
আরও পড়ুন : বিয়ে নিয়ে যা বললেন রাইমা সেন
-------------------------------------------------------

মিউজিকের প্রতি ওর ভীষণরকম ভালোলাগা ছিল। জাফর ইকবালও অনেক ভালো গান গাইতেন। অনেক স্মার্ট ছিলেন। শুধু পোশাক-আশাকে না, ওর রুচিবোধ, ইন্টেলেকচুয়াল হাইট, ফ্যাশন সচেতনতা সবই ছিল নজরকাড়ার মতো। শোবিজের আর কারও মধ্যে এরকম দেখিনি। আমি নিজেই দেখেছি তার বাসার ‘সু’ র‌্যাকে তিনশ রকমের জুতা। জুতা রাখার আলাদা একটা কর্ণার ছিল। জুতার সঙ্গে মিল রেখে ড্রেস পরতেন। এখনকার কোনও নায়কের মধ্যেও এমন ফ্যাশন সচেতনতা আছে কিনা জানি না।

অনুষ্ঠানে এমন অনেক অজানা কথা বলেছেন কুমার বিশ্বজিৎ। সোহেল রানা বিদ্যুতের প্রযোজনা আগামীকাল শনিবার (২২ সেপ্টেম্বর) রাত ১০টায় জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে প্রচার শুরু হবে অনুষ্ঠানটি।

আরও পড়ুন :

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছেলের কণ্ঠ শোনার অপেক্ষায় কুমার বিশ্বজিৎ
X
Fresh