• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

আজ কোথায় কী

আরটিভি অনলাইন ডেস্ক

  ০৪ নভেম্বর ২০১৬, ১২:৫৮

জেলহত্যা দিবস উপলক্ষে ‘সংগ্রামী জীবনগাথা’ শিরোনামে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার দুর্লভ আলোকচিত্র ও প্রামাণ্যচিত্র প্রদর্শনী।চলবে ৫ নভেম্বর পর্যন্ত।প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত। নাজিমউদ্দিন রোডের পুরোনো ঢাকা কেন্দ্রীয় কারাগার।

আবদুল মান্নানের তৃতীয় একক চিত্রকর্ম প্রদর্শনী ‘প্রিয় বাংলাদেশ’। শুক্রবার বিকেল পাঁচটায় উদ্বোধন। চলবে ১৬ নভেম্বর পর্যন্ত। গ্যালারি চিত্রক, রোড ৬, বাড়ি ৪, ধানমন্ডিতে।

শিল্পী মাকসুদুল আহসানের ২৫ বছরের নির্বাচিত শিল্পকর্ম প্রদর্শনী। ৫ নভেম্বর পর্যন্ত।

জাতীয় চিত্রশালা (গ্যালারি ৪), বাংলাদেশ শিল্পকলা একাডেমি।

ঢাকা পদাতিক মঞ্চস্থ করছে নাটক ‘পাইচো চোরের কিসসা’। সন্ধ্যা ৭ টায়, জাতীয় নাট্যশালা, বাংলাদেশ শিল্পকলা একাডেমি।

জাগরণী থিয়েটার মঞ্চস্থ করছে ‘রাজার চিঠি’। সন্ধ্যা সাড়ে ছ’টা, পরীক্ষণ থিয়েটার শিল্পকলা একাডেমি।

সুমন ইউসুফের দ্বিতীয় একক আলোকচিত্র প্রদর্শনী ‘নভেম্বর আ প্যারিস’। আলিয়ঁস ফ্রঁসেজ দো ঢাকার লা গ্যালারিতে শুক্রবার বিকেল পাঁচটায় উদ্বোধন। প্রদর্শনী চলবে ১৫ নভেম্বর পর্যন্ত।

৭১পিক্স.কম’র দ্বিতীয় আলোকচিত্র প্রদর্শনী ‘ওয়ার্ডস অব লাইট’ ও প্রতিযোগিতা। বেলা তিনটা থেকে রাত আটটা। শেষ হবে ৬ নভেম্বর। দৃক গ্যালারি, ধানমন্ডি।

যাত্রাবিরতি লাইভ পারফরম্যান্স। রুশনাফ ও হায়েন স্যাঙ-এর সংগীত পরিবেশনা। সন্ধ্যা ৭টা থেকে রাত ১১টা। যাত্রাবিরতি লাউঞ্জ, ৬০ কামাল আতাতুর্ক অ্যাভিনিউ, বনানী।

জাতীয় রবীন্দ্রসংগীত সম্মিলন পরিষদ আয়োজিত ‘মানবতা ও সম্প্রীতির সম্মেলন’। কবিতা আবৃত্তি, গান, বক্তৃতা। সন্ধ্যা ছ’টা, বকুলতলা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদ ।

ত্রয়ী নিসর্গ ও সাংস্কৃতিক সন্ধ্যা। সম্প্রীতি সম্মেলনে থাকছে একক ও সম্মিলিত কণ্ঠে গান, আবৃত্তি, নাচ, নাটক ও আলোচনা । বিকেল ৫ টা, জাতীয় জাদুঘর প্রধান মিলনায়তন।

মুভিয়ানা ফিল্ম সোসাইটি ও বাংলাদেশ শিল্পকলা একাডেমি আয়োজিত ‘এশিয়ান সিনেমা রেট্রোস্পেকটিভ ২০১৬’ চলচ্চিত্র প্রদর্শনী। বিকেল ৪ টা, ইন্টারন্যাশনাল ডিজিটাল কালচারাল আর্কাইভ, জাতীয় নাট্যশালা (লেভেল-৫), বালাদেশ শিল্পকলা একাডেমি।

স্টার সিনেপ্লেক্স

আয়নাবাজি: দুপুর ১২টা ৪৫, বিকেল ৩টা ৪৫, বিকেল ৪টা, সন্ধ্যা ৬টা ৪০, সন্ধ্যা ৭টা।

পিটস ড্রাগন: দুপুর ২টা, জ্যাক রিচার : সকাল ১০টা ৫০, দুপুর ২টা ১০।

ব্লকবাস্টার সিনেমাস

আয়নাবাজি: দুপুর ১২টা, বিকেল ৩টা, সন্ধ্যা ৬টা।

স্টার ট্রেক বিয়ন্ড থ্রিডি: সকাল ১১টা ৪৫, দুপুর ২টা, সন্ধ্যা ৭টা ৩০। বেন-হার থ্রিডি : সকাল ১১টা ৪৫, দুপুর ২টা ২০, সন্ধ্যা ৬টা ৪০।

এইচএম/ এসজেড

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh