logo
  • ঢাকা শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬

কীভাবে মৃত্যু হয়েছে শ্রীদেবীর?

বিনোদন ডেস্ক
|  ২৫ ফেব্রুয়ারি ২০১৮, ২৩:৩২ | আপডেট : ২৫ ফেব্রুয়ারি ২০১৮, ২৩:৩৭
কখন এসে পৌঁছবে শ্রীদেবীর মরদেহ, তারই অপেক্ষায় বসে আছেন পরিবার, আত্মীয় পরিজনরা। অপেক্ষায় বলিউডে তার নানা বয়সের সহকর্মীরা। মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর থেকে মুম্বাইয়ে এই অভিনেত্রীর বাড়ির সামনে ভিড় জমতে শুরু করেন। অপ্রীতিকর ঘটনা এড়াতে, শ্রীদেবীর বাড়ি এবং আশপাশের এলাকার নিরাপত্তাও জোরদার করেছে পুলিশ।

bestelectronics
দুবাইতে শ্রীদেবীর সঙ্গে ছিলেন স্বামী বনি কাপুর ও ছোট মেয়ে খুশি। মৃত্যুর খবর পেয়ে রোববার সেখানে গিয়েছেন বনির ভাই অভিনেতা সঞ্জয় কাপুর। কখন আনা হবে নায়িকার মরদেহ? সমস্ত আইনি প্রক্রিয়া মিটিয়ে কখন দুবাই ছাড়ার অনুমতি মিলবে তা এখনও স্পষ্ট করে বলতে পারছেন না কেউই।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, দুবাইতে শ্রীদেবীর দেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। রোববার রাতের মধ্যেই মরদেহ নিয়ে আসার চেষ্টা চলছে। তবে তা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়ে হয়েছে। সোমবার শেষকৃত্য হওয়ার কথা শ্রীদেবীর।

--------------------------------------------------------
আরও পড়ুন: শ্রীদেবী সম্পর্কে কতটা জানেন?
--------------------------------------------------------

এদিকে নতুন একটি তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যম এবেলা। একটি ইংরেজি নিউজ চ্যানেলের বরাত দিয়ে এবেলার খবরে জানানো হয়, ‘মৃত্যুর আগে আটচল্লিশ ঘণ্টা হোটেলের ঘর ছেড়ে বের হননি শ্রীদেবী। শনিবার রাতে শ্রীদেবীর একটি নৈশভোজের নিমন্ত্রণ ছিল। কিন্তু সেখানেও তিনি যাননি। এদিন রাতেই হোটেল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এখন প্রশ্ন উঠেছে, মৃত্যুর আগের আটচল্লিশ ঘণ্টা কেন হোটেলের ঘর ছেড়ে বেরোলেন না শ্রীদেবী? তবে কি অসুস্থ বোধ করছিলেন তিনি? এই বিষয়টি নিয়ে নতুন আলোচনা তৈরি হয়েছে।

কীভাবে মৃত্যু হয়েছে এই অভিনেত্রীর? ময়নাতদন্ত প্রতিবেদন প্রকাশের পরই হয়তো সেটা জানা যাবে। কোনও কোনও সংবাদ মাধ্যম হৃদরোগের কথা উল্লেখ করলেও প্রয়াত শ্রীদেবীর দেবর সঞ্জয় কাপুর দুবাইয়ের এক সংবাদমাধ্যমকে বলেছেন, ‘শ্রীদেবীর কখনো হৃদরোগজনিত সমস্যা ছিল না।’

আরও পড়ুন:

পিআর/জেএইচ

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়