logo
  • ঢাকা শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬

শ্রীদেবীর শেষকৃত্য রাষ্ট্রীয় মর্যাদায়

বিনোদন ডেস্ক
|  ২৫ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:৫৫ | আপডেট : ২৫ ফেব্রুয়ারি ২০১৮, ১৮:০৮
ছবি : সংগৃহীত
বলিউড অভিনেত্রী শ্রীদেবীর শেষকৃত্য সম্পন্ন হবে রাষ্ট্রীয় মর্যাদায়। আগামীকাল সোমবার সকাল ১১টায় শেষকৃত্য সম্পন্ন হবে। তবে কোথায় শেষকৃত্য সম্পন্ন হবে? সেটা এখনই গণমাধ্যমে প্রকাশ করা হচ্ছে না। মূলত মানুষের চাপ সামলাতেই এটি গোপন রাখা হচ্ছে।

bestelectronics
শেষকৃত্য আয়োজনে শ্রীদেবীর পরিবারের সদস্যরা ছাড়াও বলিউডের শিল্পী ও কলাকুশলীরা উপস্থিত থাকবেন। শ্রীদেবীর মরদেহ দুবাই থেকে আনার জন্য আজ রোববার দুপুর একটায় মুম্বাই থেকে একটি প্রাইভেট জেট রওনা হয়েছে।

মুম্বাই বিমানবন্দর কর্তৃপক্ষের কাছ থেকে পাওয়া তথ্য অনুযায়ী, রাত আটটা নাগাদ এই প্রাইভেট জেটটি শ্রীদেবীর মরদেহ নিয়ে দুবাই থেকে মুম্বাইয়ের উদ্দেশে রওনা হবে।

মুম্বাই বিমানবন্দরে আসবে রাত সাড়ে ১১টা নাগাদ। বিমানবন্দরের বিভিন্ন আনুষ্ঠানিকতা শেষ করে শ্রীদেবীর মরদেহ তার আন্ধেরির লোখান্ডওয়ালা এলাকার বাসায় নিয়ে যাওয়া হবে। সোমবার সকালে তার শেষকৃত্য অনুষ্ঠিত হবে।

--------------------------------------------------------
আরও পড়ুন: শাহরুখ-শ্রীদেবীর শেষ চলচ্চিত্র
--------------------------------------------------------

উল্লেখ্য, ননদের ছেলে মোহিত মারওয়ারের বিয়েতে অংশ নেওয়ার জন্য সম্প্রতি দুবাই যান শ্রীদেবী। তার সঙ্গে ছিলেন স্বামী বনি কাপুর ও মেয়ে খুশি। বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়ে মেয়ে খুশিকে নিয়ে মুম্বাই ফিরে যান বনি কাপুর। শ্রীদেবী আরও কয়েকদিন ছুটি কাটানোর জন্য দুবাই থেকে যান।

গতকাল শনিবার রাত ১১টায় দুবাইতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু হয়েছে শ্রীদেবীর। মাত্র ৫৪ বছর বয়সেই না ফেরার দেশে পাড়ি জমান এই অভিনেত্রী।

আরও পড়ুন: 

পিআর/পি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়