• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

রাতে মুম্বাই ফিরছে শ্রীদেবীর মরদেহ

বিনোদন ডেস্ক

  ২৫ ফেব্রুয়ারি ২০১৮, ১৪:১০

একটি প্রাইভেট জেট দুপুর একটায় শ্রীদেবীর মরদেহ আনার জন্য দুবাইয়ের পথে রওনা হয়েছে। বিকেল চারটায় জেটটি দুবাই পৌঁছাবে। শ্রীদেবীর মরদেহ নিয়ে জেটটি রাত ৮টার দিকে মুম্বাই বিমানবন্দরে পৌঁছাবে । খবর টাইমস অব ইন্ডিয়া।

গতকাল শনিবার রাত ১১টায় দুবাইতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু হয়েছে শ্রীদেবীর। মাত্র ৫৪ বছর বয়সেই না ফেরার দেশে পাড়ি জমান এই অভিনেত্রী।

শনিবার সন্ধ্যায় স্বামী বনি কাপুর ও ছোট মেয়ে খুশি কাপুরকে সঙ্গে নিয়ে একটি বিয়ে বাড়িতে গিয়েছিলেন বলিউডের এই তারকা। সেখানেই হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়েন। চিকিৎসকরা জানিয়েছেন ম্যাসিভ কার্ডিয়াক অ্যারেস্ট এ মৃত্যু হয়েছে তার।

সর্বশেষ পাওয়া খবর শ্রীদেবীর লোখন্ডওয়ালার বাড়ির সামনে ভক্তদের ব্যাপক আনাগোনা লক্ষ্য করা গেছে। দুইটি পুলিশ ভ্যানকে তার বাড়ির সামনে শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য মোতায়েন করা হয়েছে।

১৯৬৭ সালে তামিল সিনেমায় শিশুশিল্পী হিসেবে অভিনয় করে রুপালি পর্দায় পা রাখেন শ্রীদেবী। তারপর অসংখ্য বলিউডের ছবিতে তিনি তার অভিনয় দক্ষতার ছাপ রেখেছেন। মাওয়ালি, তোহফাসহ বিপুল সংখ্যক চলচ্চিত্রে অভিনয়ের জন্য বিপুল প্রশংসা পেয়েছেন শ্রীদেবী।

বলিউডে তার অভিষেক ঘটে সলভা সাওবান(১৯৭৮) সিনেমার মধ্য দিয়ে। তবে হিম্মতওয়ালা (১৯৮৩) সিনেমায় অভিনয় করে সবার নজর কাড়েন তিনি। একে একে মাওয়ালি, তোহফা, নয়া কদম, মকসদ, মাস্টারজি, মিস্টার ইন্ডিয়া, চাঁদনীসহ অসংখ্য সুপারহিট সিনেমা উপহার দেন।

শ্রীদেবী পাঁচবার ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড পেয়েছেন। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মম’ (২০১৭)। আর মুক্তির অপেক্ষায় রয়েছে রেড চিলিস এন্টারটেইনমেন্ট প্রযোজিত সিনেমা ‘জিরো’ যেটি মুক্তি পাবে ২১ ডিসেম্বর ২০১৮। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন শাহরুখ খান, আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ।

৫০ বছর ধরে তিনি তিনশ’র বেশি ছবিতে অভিনয় করেছেন। ২০১৩ সালে ‘পদ্মশ্রী’ পেয়েছিলেন তিনি।

শ্রীদেবী ১৯৯৬ সালে চলচ্চিত্র প্রযোজক বনি কাপুরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের দুটি কন্যা সন্তান রয়েছে।

আরও পড়ুন:

কেএইচ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মৃত্যুর দু’বছর পর দেশে ফিরছে ২ প্রবাসীর মরদেহ
খাটের ওপর পড়ে ছিল গৃহবধূ, স্বামী ঝুলছিল ওড়নায় 
৭ মরদেহ হস্তান্তর, মৃত একজনের পরিচয় শনাক্ত করা যায়নি 
দাফনের ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার মরদেহ উত্তোলন
X
Fresh