• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

নিরাপত্তা চেয়ে জিডি পরিচালকের

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ ফেব্রুয়ারি ২০১৮, ১৯:১৩

জনপ্রিয় উপস্থাপক ও চিত্রপরিচালক দেবাশীষ বিশ্বাসকে আটকে রেখে মারধর করেছেন প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলজিসের প্রধান নির্বাহী কর্মকর্তা তামজীদ-উল-আলম অতুল।

এরই প্রেক্ষিতে নিরাপত্তা চেয়ে শেরেবাংলা নগর থানায় গত ৫ ফেব্রুয়ারি সাধারণ ডায়েরি করেছেন তিনি। যার নম্বর ৩২৯।

এ বিষয়ে দেবাশীষ আরটিভি অনলাইনকে বলেন, ‘গেলো ৪ ফেব্রুয়ারি বিকেলে ছবির হার্ডডিস্কসহ সব হিসাব-নিকাশ বুঝিয়ে দিতে রাজধানীর পান্থপথে অবস্থিত লাইভ এন্টারটেইনমেন্টের অফিসে গেলে সেখানে আমাকে আটকে রেখে গালিগালাজ করেন এবং হুমকি দেন লাইভ এন্টারটেইনমেন্টের সিইও তামজীদ-উল-আলম অতুল।'

জানা গেছে, লাইভ এন্টারটেইনমেন্টের প্রযোজনায় ‘চল পালাই’ নামে একটি ছবি পরিচালনা করেছিলেন দেবাশীষ। ছবিটি গত বছরের ৮ ডিসেম্বর মুক্তি পায়। মুক্তির পর ব্যবসায়িকভাবে সফলতা পায়নি। প্রযোজনা সংস্থা পরিচালকের কাছে তাদের লগ্নিকৃত অর্থ ফেরত চান। ছবি নির্মাণের আগে দুই পক্ষের মধ্যে একটি চুক্তিও স্বাক্ষরিত হয়। চুক্তি অনুযায়ী ছবি নির্মাণের জন্য পরিচালককে ৩০ লাখ টাকা দিয়েছে প্রযোজনা সংস্থা।

দেবাশীষ বলেন, আমাকে ছবিটি নির্মাণ বাবদ ৩০ লাখ টাকা ফেরত দিতে বলেন। আমি সেটা কেন করব জানতে চাইলে তিনি আমাকে বিভিন্নভাবে বাজে কথা বলেন। গালিগালাজ করেন, এমনকি গায়েও হাত তোলেন।

এ ব্যাপারে লাইভ টেকনোলজিসের অন্যতম কর্ণধার আরাফাত আরটিভি অনলাইনকে বলেন, হুমকি এবং গায়ে হাত তোলার অভিযোগটি সত্য নয়। আমাদের সঙ্গে দেবাশীষ বিশ্বাসের যে চুক্তি হয়েছিল তার তিনি কোনোটাই রাখেননি। জিডির বিষয়টি আমরা জেনেছি।

তিনি বলেন, এ নিয়ে আমরা বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সঙ্গে কথা বলবো। সেখানে আশাকরি দেবাশীষ'দাও উপস্থিত থাকবেন। এরপর আমাদের পক্ষ থেকে পরবর্তী পদক্ষেপ কি হয় তা সংবাদ মাধ্যমকে জানাবো।

আরও পড়ুন:

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রঙিন থেকে সাদাকালো, আহা জীবন!
X
Fresh