DMCA.com Protection Status
  • ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ৭ বৈশাখ ১৪২৬

মাহির এক ফেসবুক স্ট্যাটাসে হাজারও প্রশ্ন!

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৯ ফেব্রুয়ারি ২০১৮, ২০:৩৬
ছবিতে- স্বামীর সঙ্গে মাহিয়া মাহি
‘আমি খুব সহজেই মানুষ চিনতে পারি। কিন্তু সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষটা চিনতেই আমার ভুল হয়ে গেলো’। নিজের ফেসবুক স্ট্যাটাসে কথাগুলো লিখেছেন জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। নায়িকার এই স্ট্যাটাসে অনেকেই তাকে আশাহত না হওয়ার আহ্বান জানিয়েছেন।

এদিকে বৃহস্পতিবার সন্ধ্যায় ৬টার পর পোস্ট করা মাহির স্ট্যাটাসটি নিয়ে চলচ্চিত্রপাড়ায় গুঞ্জন চলছে- স্বামী অপুকে ইঙ্গিত করেই স্ট্যাটাসটি লিখেছেন মাহি। কেউ কেউ বলছেন, স্বামীর সঙ্গে বনিবনা হচ্ছে না। তাই বিচ্ছেদের পথেই হাঁটছেন এই নায়িকা। আর সে কারণেই মাহির এই স্ট্যাটাস!

মাহির সঙ্গে তার স্বামীর চমৎকার সম্পর্ক এটা সবাই জানেন। বিষয়টি নিয়ে মাহির মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলে নম্বরটি বন্ধ পাওয়া যায়।

অনুসন্ধানে জানা গেছে, মাহি এখন মানিকগঞ্জে ‘আনন্দ অশ্রু’ ছবির শুটিং করছেন। গতকাল পর্যন্ত তার স্বামী শুটিং স্পটে মাহির সঙ্গেই ছিলেন। বিকেলে তিনি সেখান থেকে বিদায় নেন। আর তারপর থেকেই মাহি কিছুটা বিষণ্ণ। প্রতক্ষ্যদর্শীরা বলেন, আজ শুক্রবার শুটিং স্পটে চুপচাপ দেখা গেছে মাহিকে। তার এক ঘনিষ্ঠজন বলেন, মাহি একটু আবেগপ্রবণ মেয়ে। কোনও কারণে হয়তো মন খারাপ। এটা নিয়ে অন্য কিছু ভাবা ঠিক হবে না। এছাড়াও গতকালও অপু ভাইয়ের সঙ্গে তাকে বেশ হাসিখুশি দেখা গেছে।

‘আনন্দ অশ্রু’ ছবিতে মাহির বিপরীতে আছেন চিত্রনায়ক সাইমন সাদিক। পরিচালনা করছেন মোস্তাফিজুর রহমান মানিক।

আগামী ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত এই ছবির শুটিং করবেন মাহি এমনটাই জানা গেছে।

এম/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়