• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সাইফ কন্যার নায়ক হতে চান হৃত্বিক!

বিনোদন ডেস্ক

  ২৭ জানুয়ারি ২০১৮, ১২:৫২

বলিউড অভিনেতা সাইফ আলী খানের কন্যা সারা আলী খানকে নিয়ে আলোচনা যেন থামছেই না। এবার নতুন করে আলোচনায় এলেন তিনি। সারার সঙ্গে অভিনয় করার জন্য নাকি মুখিয়ে আছেন হৃত্বিক রোশান!

প্রথম সিনেমার শ্যুটিং শেষ হলেই আশুতোষ গোয়ারিকরের সিনেমায় হাত দেবেন এমনটাই কথা ছিল। কিন্তু তার আগেই হৃত্বিক তার পরের সিনেমায় সারার সঙ্গে কাজ করতে উদগ্রীব। ম্যাথমেটিশিয়ান আনন্দ কুমারকে নিয়ে নির্মিত বায়োপিক ‘সুপার থার্টি’তে সারাকেই নায়িকা হিসেবে চাইছেন হৃত্বিক। আর এতে সারার সম্মতি পাবেন বলেও বিশ্বাস তার।
--------------------------------------------------------
আরওপড়ুন: রুটি বিক্রেতা ও পুলিশের প্রেমের গল্প
--------------------------------------------------------

ভারতীয় গণমাধ্যমের খবর, ‘সুপার থার্টি’ তে নায়িকার ভূমিকায় কাকে দেখতে চান, তা বেশ কিছুদিন ধরেই ভাবাচ্ছিল হৃত্বিককে। অতপর মাথায় আসে সারার কথা। এরপর কথা বলেন পরিচালক বিকাশ বহেলের সঙ্গে। যদিও হৃত্বিকের এই পছন্দের ব্যাপারে সিনেমার পরিচালক-প্রযোজক কেউই সম্মতি দেননি। তাদের মতে, হৃত্বিক ও সারার বয়সের ব্যবধান অনেক। দর্শকরা এই বিষয়টি ভালোভাবে নেবে না। তবে এখনই হাল ছাড়ছেন না হৃত্বিক। এই সিনেমার জন্য সারাকেই নায়িকা হিসেবে চান তিনি।

পরিচালক অভিষেক কাপুরের ‘কেদারনাথ’ সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন সারা। সিনেমায় তার বিপরীতে দেখা যাবে সুশান্ত সিং রাজপুতকে। চলতি বছরের শেষদিকেই সিনেমাটি মুক্তি পাবার কথা রয়েছে।

আরও পড়ুন:

এম/এ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছোট ছেলেকে নিয়ে কেন অপরাধবোধে ভোগেন কারিনা
X
Fresh